Home / লিড নিউজ / অবশেষে মারা গেল ঝোঁপে পাওয়া সেই নবজাতক স্বাধীন

অবশেষে মারা গেল ঝোঁপে পাওয়া সেই নবজাতক স্বাধীন

ক্রাইম প্রতিদিন, হুমায়ুন কবীর, কেন্দুয়া : নেত্রকোনার কেন্দুয়ায় রাস্তার পাশে ঝোঁপে পাওয়া সেই নবজাতক শিশু স্বাধীন আহম্মেদ অবশেষে মারা গেছে।

মঙ্গলবার (২৭ মার্চ) বিকেলে আদালতের উদ্দেশ্যে কেন্দুয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মুকতাদিরুল আহমেদ, সমাজসেবা কর্মকর্তা আজহারুল ইসলাম, পুলিশের এসআই মোশাররফ হোসেন ও উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান জাহানারা রোজী শিশুটিকে তার মা দাবীদার সাজিউড়া বানিয়াগাতী গ্রামের বিধবা হোসনা আক্তারের হাতে তুলে দিয়েছিলেন।

হোসনা আক্তার জানান, বুধবার (২৮ মার্চ) দুপুরে অসুস্থ অবস্থায় শিশুটিকে হাসপাতালে নিয়ে যাওয়ার পর ডাক্তার মৃত ঘোষনা করেন।

এ ব্যাপারে ওসি মাহবুবুল হক ক্রাইম প্রতিদিনকে জানান, ময়না তদন্তের জন্য শিশুর লাশটি নেত্রকোনা মর্গে পাঠানো হবে এবং ইউডি মামলার প্রস্তুতি চলছে।

উল্লেখ্য, গত ১লা মার্চ ভোর সাড়ে পাঁচটার দিকে উপজেলার বানিয়াগাতী গ্রামের রাস্তার পাশের ঝোঁপে সদ্য ভূমিষ্ট নবজাতক এ শিশুটিকে কুড়িয়ে পান একই গ্রামের মিনা আক্তার নামে এক মহিলা। খবর পেয়ে পুলিশ শিশুটিকে উদ্ধার করে প্রথমে উপজেলা হাসপাতাল পরে নেত্রকোনা সদর আধুনিক হাসপাতালে চিকিৎসার জন্য প্রেরন করেন। এ সময় উপজেলা হাসপাতালে শিশুটিকে দেখতে গিয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা মুকতাদিরুল আহমেদ শিশুটির নাম দিয়েছিলেন স্বাধীন আহম্মেদ। পরদিন ওই গ্রামে বিধবা হোসনা আক্তার তার সন্তান বলে দাবী করে আদালতে আবেদন করেন। তখন হোসনা আক্তার ক্রাইম প্রতিদিনকে জানান, একই গ্রামের আবুল হাসেমের পুত্র মামুন মিয়া জোরপূর্বক তাকে ধর্ষণ করে। পরে বিয়ের প্রতিশ্রতি দিয়ে শারীরিক সম্পর্ক স্থাপন করে। এতে তিনি গর্ভবতী হন। সন্তান ভূমিষ্ট হলে মামুনের মা শিশুটিকে রেখে দিয়ে তাকে তাড়িয়ে দেন। এ ব্যাপারে মামুনকে প্রধান আসামী করে কেন্দুয়া থানায় ধর্ষণের মামলা করেন হোসনা আক্তার।

Print Friendly, PDF & Email

এই মুহূর্তে অন্যরা যা পড়ছে

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 26
    Shares
x

Check Also

কুড়িয়ে পাওয়া নবজাতককে দত্তক নিতে টানাটানি!

ক্রাইম প্রতিদিন : দেবিদ্বারে কুড়িয়ে পাওয়া একটি নবজাতক ছেলে ...