সংবাদ শিরোনাম

আওয়ামী লীগ নেতা হাজী মোহাম্মদ ইদ্রিছের মৃত্যু বার্ষিকী পালিত

ক্রাইম প্রতিদিন,সালাহ উদ্দিন সুমন,নোয়াখালী: বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের বিশ্বস্ত সহকর্মী, নোয়াখালী জেলা আওয়ামী লীগের সাবেক কোষাধ্যক্ষ বীর মুক্তিযোদ্ধা হাজী মোহাম্মদ ইদ্রিছ মিয়ার ১৮তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে মিলাদ-মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার বাদ আছর জেলা আওয়ামী লীগ কার্যালয়ের নোয়াখালী জেলা, সদর উপজেলা ও শহর আওয়ামী লীগ আয়োজিত মিলাদ-মাহফিল ও আলোচনায় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গসংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

এতে জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ খায়রুল আনম চৌধুরী সেলিমের সভাপতিত্বে ও শহর আওয়ামী লীগ সভাপতি আবদুল ওয়াদুদ পিন্টুর সঞ্চালনায় বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবু তাহের, মিয়া মোহাম্মদ শাহজাহান, যুগ্ম সম্পাদক আবদুল মমিন বিএসসি, মাওলা জিয়াউল হক লিটন, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট শিহাব উদ্দিন শাহীন, শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র সহিদ উল্যাহ খান সোহেল, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট আতাউর রহমান নাছের প্রমূখ।

পরে মরহুম হাজী মোহাম্মদ ইদ্রিছ মিয়া ও সাবেক রাষ্ট্রপতি মরহুম জিল্লুর রহমানের রুহের মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া করা হয়।

এই মুহূর্তে অন্যরা যা পড়ছে

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 35
    Shares
x

Check Also

দ্বিতীয় স্যাটেলাইটের জন্য চারটি স্লট চেয়েছে বাংলাদেশ

ক্রাইম প্রতিদিন : দেশের দ্বিতীয় স্যাটেলাইট বঙ্গবন্ধু-২-এর জন্য ...