সংবাদ শিরোনাম
Home / রাজনীতি / আপনারা গুণ্ডা হলে আমি মহাগুণ্ডা : যুবলীগ চেয়ারম্যান

আপনারা গুণ্ডা হলে আমি মহাগুণ্ডা : যুবলীগ চেয়ারম্যান

ক্রাইম প্রতিদিন, ডেস্ক : আওয়ামী যুবলীগ আয়োজিত ইফতার মাহফিলে ইফতার নিয়ে বিশৃঙ্খলা ঘটনায় ক্ষোভ প্রকাশ করে বিশৃংখকারীদের উদ্দেশে সংগঠনের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী বলেছেন, ‘এটা কি মগের মুল্লুক? নিজেদের গুন্ডা মনে করেন? আমার চাইতে বড় গুন্ডা কিন্তু আপনারা নন। আপনারা গুণ্ডা হলে আমি মহাগুণ্ডা। এ সময় তিনি বিশৃঙ্খলাকারীদের ঘর থেকে তুলে আনারও হুমকি দেন।

রোববার সন্ধ্যায় বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে যুবলীগ আয়োজিত ইফতার পরবর্তী সাংবাদিকদের সামনে তিনি এসব কথা বলেন।

ওমর ফারুক চৌধুরী বলেন, খালি যুবলীগের বদনাম। আওয়ামী লীগের ইফতারের কোনো খবর নাই। অথচ যুবলীগের ইফতারের যে প্যান্ডেল হয়েছে এমন আর কেউ করতে পারে নাই।

যুবলীগ চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক চৌধুরীর সভাপতিত্বে ইফতারে আরও উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক মো. হারুনুর রশিদ, প্রেসিডিয়াম সদস্য মঞীদ সেরনিয়াবাদ, মজিবুর রহমান চৌদুরী, মো. ফারুক হোসেন, আব্দুস সাত্তার মাসুদ, যুবলীগ দক্ষিণের সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাট, উত্তরের সভাপতি মাইনুল হোসেন খান নিখিল প্রমুখ।

ইফতার অনুষ্ঠান শেষে গাজীপুর মহানগর যুবলীগের ৪২৫টি কেন্দ্র কমিটি হস্তান্তর করা হয় ওবায়দুল কাদেরের কাছে। এছাড়া যুবলীগ কেন্দ্রীয় কমিটির পক্ষে চেয়ারম্যান ওমর ফারুক, ঢাকা দক্ষিণ মহানগর যুবলীগের পক্ষে সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাট ও উত্তর যুবলীগের পক্ষে মাইনুল হোসেন খান নিখিল তাদের কেন্দ্র ভিত্তিক কমিটি ওবায়দুল কাদেরের কাছে হস্তান্তর করেন।

Print Friendly, PDF & Email