Home / সারাদেশ / আমার উন্নয়ন দেখেই জনগণ আমাকে ভোট দেবে:এমপি একরাম

আমার উন্নয়ন দেখেই জনগণ আমাকে ভোট দেবে:এমপি একরাম

ক্রাইম প্রতিদিন,সালাহ উদ্দিন সুমন,নোয়াখালী: আমি চাই আগে উন্নয়ন,আমার উন্নয়ন দেখেই জনগন আমাকে ভোট দেবে । আমি আগামীবার নির্বাচিত হলে নোয়াখালীকে সিটি কর্পোরেশনে রুপান্তরিত করবো।

নোয়াখালী সদর উপজেলার ৪নং কাদির হানিফ ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে বৃস্পতিবার বিকেলে কাদির হানিফ ইউনিয়নের কৃষ্ণরামপুর স্কুল মাঠে বিশাল জনসভায় এসব কথা বলেন নোয়াখালী-০৪ আসনের এমপি একরামুল করিম চৌধুরী ।

এসময় স্লোগানে স্লোগানে কানায় কানায় পরিপূর্ণ হয়ে উঠে জনসভা মাঠ । বক্তব্যের এক পর্যায়ে এমপি নিজেই নৌকার মার্কার স্লোগান ধরেন ।

জনসভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নোয়াখালী সদর উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট শিহাব উদ্দিন,সাধারণ সম্পাদক ও ৬নং নোয়াখালী ইউনিয়ন চেয়ারম্যান আতাউর রহমান নাছের ।

এসময় আরো উপস্থিত ছিলেন নোয়াখালী জেলা আওয়মীলীগের সহ-সভাপতি মিয়া মোহাম্মদ শাহজাহান,যুগ্ম সাধারণ আবদুল মমিন বিএসসি, মাওলা জিয়াউল হক লিটন,সাংগঠনিক সম্পাদক শামছুদ্দিন সেলিম,শহর আওয়ামীলীগ সভাপতি আবদুল ওয়াদুদ পিন্টু,জেলা আওয়ামীলীগ সদস্য মাহমুদুর রহমান জাবেদসহ অন্যান্য নেতৃবৃন্দ ।

৪নং কাদির হানিফ ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি ও চেয়ারম্যান আবদুর রহিম চৌধুরীর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে এসময় একরামুল করিম চৌধুরী আরো বলেন,যারা কোটা নিয়ে আজকে মাঠে আন্দোলন করছে তারা আর কেউ নেই তারা জঙ্গি সংগঠন ও জামাত বিএনপি।

তারা কোটার নামে দেশে বিশৃংখল এবং অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি করতে চায় । জামায়াত বিএনপি ৬৯ সালে এদেশ চায়নি,৭১ সালে এদেশ চায়নি,২০১৩ সালে আগুনের লেলিয়ান শিখা দিয়ে মানুষ পুড়িয়েছে। আমি ২০০৮ সালে নির্বাচিত হওয়ার পর সন্ত্রাসী,চাঁদাবাজি বন্ধ হয়ে যায়। আমি যুবলীগ,ছাত্রলীগ কাউকে চাঁদাবাজি করতে দেইনি । উন্নয়নের জন্য শেখ হাসিনার সরকার বারবার দরকার ।

এসময় তিনি যুব সমাজকে ইয়াবা থেকে দূরে থাকতে বলেন । তিনি বলেন,একটা পরিবার ধ্বংসের জন্য একজন ইয়াবা সেবীই যথেষ্ট।

Print Friendly, PDF & Email

এই মুহূর্তে অন্যরা যা পড়ছে