Home / সারাদেশ / আমি আপনাদের সুখের ও দু:খের সময়ে পাশে থাকবো: ওবায়দুল কাদের

আমি আপনাদের সুখের ও দু:খের সময়ে পাশে থাকবো: ওবায়দুল কাদের

ক্রাইম প্রতিদিন,সালাহ উদ্দিন সুমন,নোয়াখালী: আপনাদের সাথে আমার সম্পর্ক, চিরদিন অমলিন। আমি সুখের সময়েও আপনাদের পাশে থাকবো, দুখের সময়েও থাকবো। এ বন্ধন কোনদিন ছিঁড়বেনা।

কথা গুলো বলেছেন, বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। রবিবার বিকাল ৫ টায় বসুরহাট পৌর মিলনায়তনে কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামীলীগ কর্তৃক আয়োজিত ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দিতে গিয়ে তিনি এ কথাগুলো বলেন।

ওবায়দুল কাদের বলেন, কেউ কেউ ধর্মীয় অনুষ্ঠানে এবং মসজিদে নেতিবাচক ও বিদ্বেষ মূলক বক্তব্য রাখেন। এ ধরনের কর্মকান্ড ধর্মীয় উম্মাদনা ছড়ায়। সুতরাং এ ধরনের কর্মকান্ড থেকে বিরত থাকতে হবে। তিনি তাঁর দলের নেতাকর্মীদেরকে এ ধরনের কর্মকান্ড থেকে বিরত থাকার জন্য অনুরোধ করেন।

ওবায়দুল কাদের তাঁর দলের গুটি কয়েক নেতার সমালোচনা করে বলেন, আমি দলের সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ার পরও কোন সংবর্ধনা নিইনি। কোন বিলবোর্ড, ব্যানার পেস্টুন বা গেইট নির্মান করতে দিইনি। অথচ কেউ কেউ আমার ছবি ব্যবহার করে এবং আমার নেত্রীর ছবি ব্যবহার করে বড় বড় বিলবোর্ড টাঙ্গিয়ে রেখেছেন। এ বিলবোর্ড গুলো আপনারা আপনাদের নিজ দায়িত্বে নামিয়ে ফেলুন নতুবা আমি নামিয়ে ফেলবো।

ওবায়দুল কাদের বলেন, নেতা হতে হলে বিলবোডের প্রয়োজন নেই। আপনার কর্মই আপনাকে নেতা বনাবে। কারো মনে কষ্ট দিয়ে নেতা হওয়ার চেষ্টা করবেন না। জনগণের কাছে আপনার জনপ্রিয়তা কতটুকু তা নিজের ছবি দিয়ে যাচাই করুন। আমার ছবি ব্যবহার করে নয়, নেত্রীর ছবি বা বঙ্গবন্ধুর ছবি ব্যবহার করে নয়।

উপজেলা আওয়ামীলীগের সভাপতি খিজির হায়াত খানের সভাপতিত্বে অনুষ্ঠিত ইফতার ও দোয়া মাহফিলে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা আ’লীগের সহ-সভাপতি মো: সাহাব উদ্দিন, বসুরহাট পৌর সভার মেয়র আব্দুল কাদের মির্জা ও কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান বাদলসহ দলীয় নেতৃবৃন্দ প্রমূখ।

Print Friendly, PDF & Email

এই মুহূর্তে অন্যরা যা পড়ছে