Home / সারাদেশ / আ’লীগের ধর্ম বিষয়ক উপ-কমিটির সদস্য হলেন কাশিয়ানীর আনিসুর রহমান

আ’লীগের ধর্ম বিষয়ক উপ-কমিটির সদস্য হলেন কাশিয়ানীর আনিসুর রহমান

ক্রাইম প্রতিদিন, গোপালগঞ্জ : আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্য নির্বাহী সংসদের ধর্ম বিষয়ক উপ-কমিটির সদস্য করা হয়েছে গোপালগঞ্জের কাশিয়ানীর কৃতি সন্তান ইঞ্জিনিয়ার সৈয়দ আনিসুর রহমানকে। আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ সদস্য ও ধর্ম বিষয়ক উপ-কমিটির সভাপতি খন্দকার গোলাম মাওলা নকশবন্দী স্বাক্ষরিত এক চিঠির মাধ্যমে তাকে বিষয়টি জানানো হয়।

গোপালগঞ্জ মডেল পলিটেকনিক ইনস্টিটিউটের প্রিন্সিপাল ও সাবেক এই ছাত্রনেতা একজন তুখোড় বক্তা হিসেবে পরিচিত। ছাত্রলীগের রাজনীতি থেকে উঠে আসা ও পারিবারিকভাবেই আওয়ামী আদর্শে বেড়ে উঠেছেন। নব্বই দশকের শুরুতে ছাত্র রাজনীতি দিয়ে রাজনীতি শুরু করলে বিএনপির দুঃশাসন বিরোধী ও যুদ্ধাপরাধী রাজাকার বিরোধী আন্দোলনে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখেন।

গোপালগঞ্জ মডেল পলিটেকনিক ইনস্টিটিউটের প্রিন্সিপাল সৈয়দ আনিসুর রহমান কাশিয়ানীর হিরন্যকান্দী গ্রামের মাওলানা সৈয়দ আজিজুর রহমানের ছেলে।

একান্ত আলাপচারিতায় আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্য নির্বাহী সংসদের ধর্ম বিষয়ক উপ-কমিটির সদস্য সৈয়দ আনিসুর রহমান আজকের অগ্রবাণীকে বলেন, ‘আওয়ামী লীগের জন্য আজীবন কাজ করে যাবো। দলীয় সভানেত্রীর নির্দেশনা পালন এবং দলের লক্ষ্য বাস্তবায়নই হবে আমার অঙ্গিকার।

এই মুহূর্তে অন্যরা যা পড়ছে

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
x

Check Also

গোপালগঞ্জে ভিজিএফের চাল ওজনে কম : প্রতিবাদ করায় মেম্বারকে পেটাল চেয়ারম্যানের লোকজন!

ক্রাইম প্রতিদিন, গোপালগঞ্জ : গোপালগঞ্জে ঈদের ভিজিএফের ...