সংবাদ শিরোনাম
Home / সারাদেশ / আ’লীগ নেতার আঘাতে সাংবাদিক আহত

আ’লীগ নেতার আঘাতে সাংবাদিক আহত

ক্রাইম প্রতিদিন, এস,এম রায়হান উদ্দীন, কোটচাঁদপুর (ঝিনাইদহ) : ঝিনাইদহের কোটচাঁদপুরে উপজেলা কৃষকলীগের আহ্বায়ক মোঃ শাহাজান আলীর হামলায় গুরতর আহত হয়েছেন দৈনিক নয়াদিগন্ত পত্রিকার কোটচাঁদপুর প্রতিনিধি ও সাপ্তাহিক দিগন্ত বাণীর সম্পাদক মুহাঃ শাহা জামান।

শনিবার সকাল ৯ টার দিকে কোটচাঁদপুর আল-আমিন একাডেমী স্কুলে ঘটে এ ঘটনা। পরে স্থানীয়রা সাংবাদিক শাহা জামানকে কোটচাঁদপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করেন।

স্থানীয় সূত্রে জানা যায়, কোটচাঁদপুর বলুহর বাসষ্টান্ডের পাশে স্থাপিত আল-আমিন একাডেমী স্কুলের রাস্তা নিয়ে শনিবার সকালে ওই স্কুলের পরিচালনা কমিটির সদস্য ও উপজেলা কৃষকলীগের আহ্বায়ক শাহাজান আলীর সাথে সাংবাদিক মুহাঃ শাহা জামানের বাক-বিতন্ড হয়।

এক পর্যায় উভয়ের মধ্যে হাতা-হাতির ঘটনা ঘটে। পরে কৃষকলীগ নেতা শাহাজানের আঘাতে গুরতর আহত হন সাংবাদিক মুহাঃ শাহা জামান। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে কোটচাঁদপুর স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করেন।

এ বিষয়ে, কৃষকলীগ নেতা শাহাজান আলীর সাথে যোগাযোগ করা হলে তিনি সাংবাদিক কে আঘাতের কথা অস্বীকার করে জানান, এখানে ব্যক্তিগত কোন বিষয় নেয়। বরং সাংবাদিক শাহা জামান জোর করে স্কুলের উপর দিয়ে রাস্তা করছেন।

কোটচাঁদপুর থানার ওসি (তদন্ত) জয়নাল আবেদীন সরকার জানান, ঘটনাটি আমি শুনেছি তবে লিখিত অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

এদিকে সাংবাদিকের উপর হামলার নিন্দা জানিয়েছেন, বাংলাদেশ কেন্দ্রীয় প্রেসক্লাব কোটচাঁদপুর উপজেলা শাখার সভাপতি আজিজুল হক, সাধারণ সম্পাদক এস,এম রায়হান উদ্দীন, কোটচাঁদপুর প্রেসক্লাব সভাপতি নজরুল ইসলাম সহ স্থানীয় সাংবাদিকরা। এ ঘটনায়, কোটচাঁদপুর থানায় মামলার প্রস্ততি চলছে বলে জানা যায়।

Print Friendly, PDF & Email

এই মুহূর্তে অন্যরা যা পড়ছে