সংবাদ শিরোনাম
Home / সারাদেশ / ইউএনওর বিরুদ্ধে মামলা : সকালে দাখিল, বিকালে খারিজ

ইউএনওর বিরুদ্ধে মামলা : সকালে দাখিল, বিকালে খারিজ

ক্রাইম প্রতিদিন, উজ্জ্বল রায়, নড়াইল : উপজেলা নির্বাহী অফিসার মনিরা পারভীন’র বিরুদ্ধে ১০ কোটি টাকার মানহানির মামলা করেছেন উপজেলা পরিষদ চেয়ারম্যান সৈয়দ ফয়জুল আমীর লিটু ।

রোববার (১এপ্রিল) সকালে আমলী আদালতে তিনি এ মামলা করেন । মামলাটি সকালে দাখিল করলেও বিজ্ঞ আদালত বিকালে খারিজ করে দেন। নড়াইলের লোহাগড়া মামলা সূত্রে জানা গেছে,বাদী সৈয়দ ফয়জুল আমীর লিটু,লোহাগড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ’র সাধারন সম্পাদক হওয়ায় তিনি একজন সম্মানিত ব্যক্তি।

অথচ গত ২৮ ফেব্রুয়ারী উপজেলা নির্বাহী অফিসার মনিরা পারভীন বাদী হয়ে তার নামে লোহাগড়া থানায় একটি সাধারন ডায়েরী করেন। সাধারন ডায়েরীতে তিনি উপজেলা চেয়ারম্যান লিটুকে কুখ্যাত সন্ত্রাসী বিকাশ-প্রকাশ গ্রুপের সদস্য, ডাকাত ও একজন পেশাদার খুনি বলে উল্লেখ করেন । এ ঘটনায় উপজেলা চেয়াম্যানের ১০ কোটি টাকার মানহানি হয়েছে উল্লেখ করে মামলা করেন। মামলাটি রোববার সকালে দাখিল করা হয়। আদালতের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট নয়ন বড়াল জবানবন্দি শেষে আদেশের জন্য অপেক্ষমান রাখেন। পরে বিকালে তিনি মামলাটি আমলে না নিয়ে খারিজের আদেশ দেন। তবে চেয়ারম্যান লিটুর মোবাইল (০১৯২৫৭৬৯৬৩১-০১৭৪৬২৭৮৩০৮) নম্বরে একাধিক বার যোগাযোগ করেও তাকে পাওয়া যায়নি ।

এ ব্যাপারে মনিরা পারভীন ক্রাইম প্রতিদিনকে বলেন, জিডির বিষয়টি ভিন্ন খাতে প্রবাহিত করার লক্ষে মামলাটি করেছেন ।

Print Friendly, PDF & Email

এই মুহূর্তে অন্যরা যা পড়ছে