সংবাদ শিরোনাম

এতিমের টাকা চুরি করলে তো জেলে থাকতেই হবে : পররাষ্ট্রমন্ত্রী

ক্রাইম প্রতিদিন, ডেস্ক : পররাষ্ট্রমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী বলেছেন, ধারাবাহিকভাবে উন্নতি করে দেশ এখন উন্নয়নশীল মর্যাদা লাভ করেছে। আর দুটি ধাপ পার হলে ২০২১ সালের মধ্যে মধ্যম আয়ের দেশে পরিণত হওয়া যাবে। এজন্য সরকারের ধারাবাহিকতা দরকার।

স্বাধীনতা দিবস সোমবার সকালে চিরিরবন্দর মডেল পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে কুজকাওয়াজ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এসময় খালেদা জিয়া ও বিএনপিকে উদ্দেশ্য করে পররাষ্ট্রমন্ত্রী বলেন, এতিমের টাকা চুরি করলে তো জেলে থাকতেই হবে। রিজভী আহমেদ তো শুদ্ধভাবে বাংলা বলতে পারে না। নির্বাচন করতে চাইলে শান্তিপূর্ণভাবে নির্বাচন করতে দেয়া হবে। আমরা ভয় পাই না। জ্বালাও পোড়াও করলে দাঁতভাঙা জবাব দেয়া হবে।

কুচকাওয়াজের সালাম ও অভিবাদন গ্রহণ করেন পররাষ্ট্রমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী এমপি, উপজেলা নির্বাহী অফিসার মো. গোলাম রব্বানী ও চিরিরবন্দর থানার অফিসার ইনচার্জ মো. হারেসুল ইসলাম।

কুজকাওয়াজ ও ডিসপ্লে অনুষ্ঠান শেষে প্রধান অতিথি ৪তলা বিশিষ্ট নব-নির্মিত মুক্তিযোদ্ধা কমপ্লেক্স উদ্বোধন করেন। ওই কমপ্লেক্স অডিটোরিয়ামে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা সভায় ও উপজেলা কৃষি বিভাগের আয়োজনে কৃষি প্রণোদনা কর্মসূচির আওতায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও রাসায়নিক সার বিতরণ কার্যক্রম অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ আহসানুল হক মুকুল, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আয়ুবর রহমান শাহ, উপজেলা নির্বাহী অফিসার মো. গোলাম রব্বানী, মহিলা ভাইস চেয়ারম্যান তরুবালা রায়, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. মনজুরুল হক, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. আজিমদ্দিন গোলাপ প্রমুখ।

অনুষ্ঠানে উপজেলার সকল সরকারী কর্মকর্তা ও মুক্তিযোদ্ধারা ছাড়াও আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এই মুহূর্তে অন্যরা যা পড়ছে

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 17
    Shares
x

Check Also

রোহিঙ্গা ইস্যুতে আন্তর্জাতিক পুরস্কার পাচ্ছেন প্রধানমন্ত্রী

ক্রাইম প্রতিদিন : রোহিঙ্গা ইস্যুতে দূরদর্শী, বিচক্ষণ নেতৃত্ব ও ...