Home / বাংলাদেশ / সারাদেশ / এতিম ফয়সালের চিকিৎসার দায়িত্ব নিলো ওসি রতন শেখ

এতিম ফয়সালের চিকিৎসার দায়িত্ব নিলো ওসি রতন শেখ

ক্রাইম প্রতিদিন : কাভাড ভ্যানের ধাক্কায় মারাত্বক আহত এতিম শিশু ফয়সাল হোসেন (১২) দায়িত্ব নিলো ইবি ওসি। সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন কুষ্টিয়ার ইসলামী বিশ্ববিদ্যায় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রতন শেখ। বুধবার দুপুরে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে এসে তিনি এই শিশুর খোজ-খবর নেন। এসময় তিনি ফয়সাল হোসেনের খালার হাতে নগদ ৮০হাজার টাকা তুলে দেন।

এর আগে গতকাল মঙ্গলবার বেলা আড়াইটার দিকে কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যায় থানার লক্ষিপুর এলাকায় গ্লোব বিস্কুট এন্ড ডেইরী মিল্ক কোম্পানি লিমিটেডের পণ্য বোঝাই একটি কাভার্ড ভ্যানের সাথে ধাক্কা লেগে মারাতœক আহত হয় শিশু ফয়সাল। এসময় ইবি থানার ওসি রতন শেখ খবর পেয়ে ঘটনাস্থল থেকে আহত শিশুটিকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করেন। এতিম শিশুটির চিকিৎসার যাবতীয় ব্যায়ভার বহন করার মতো কেউ না থাকায় ওসি রতন শেখ তার নিজ উদ্দ্যোগে গ্লোব বিস্কুট এন্ড ডেইরী মিল্ক কোম্পানির সাথে যোগাযোগ করে ৮০ হাজার টাকা এই শিশুর চিকিৎসার জন্য আর্থিক সহায়তা করেন।

এ বিষয়ে কুষ্টিয়ার ইসলামী বিশ্ববিদ্যায় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রতন শেখ ক্রাইম প্রতিদিনকে বলেন, এতিম শিশুটির চিকিৎসা ব্যায়ভার বহন করার মতো কোন সঙ্গতী না থাকায় তার খালার নিকট ৮০ হাজার টাকা প্রদান করা হয়।

কুষ্টিয়া/এম.লিটন-উজ-জামান

এই মুহূর্তে অন্যরা যা পড়ছে

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন