সংবাদ শিরোনাম
Home / লিড নিউজ / এমপি পঙ্কজের বিরুদ্ধে হত্যাচেষ্টার অভিযোগ আ’লীগ নেতার

এমপি পঙ্কজের বিরুদ্ধে হত্যাচেষ্টার অভিযোগ আ’লীগ নেতার

ক্রাইম প্রতিদিন : হত্যাচেষ্টার অভিযোগ এনে বরিশাল ৪ আসনের সংসদ সদস্য এমপি পংকজ নাথের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছেন মেহেন্দিগঞ্জের কাজিরহাট থানা আওয়ামী লীগের সহপ্রচার ও প্রকাশনা সম্পাদক সঞ্জয় চন্দ্র।

মঙ্গলবার দুপুরে বরিশাল প্রেসক্লাবের কনফারেন্স রুমে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। লিখিত বক্তব্যে আওয়ামী লীগ নেতা সঞ্জয় চন্দ্র বলেন, বরিশাল ৪ আসনের এমপি পঙ্কজ নাথের ভাই মনোজ কুমার নাথের স্ত্রী কল্যাণী দেবনাথ ও বিদ্যানন্দপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আ. জলিল মিয়াসহ ৪১ জনকে আসামি করে বরিশাল স্পেশাল জজ আদালতে চলতি বছরের ৫ মার্চ শিক্ষক নিয়োগে দুর্নীতির বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়।

এমপি পঙ্কজ নাথ এই মামলার জেরে আমাকে দুবার হত্যার চেষ্টা করে। ২০ এপ্রিল প্রথম ঘটনার দিনে আমাকে পিটিয়ে পঙ্গু করে উল্টো আমার বিরুদ্ধে একটি ছিনতাই মামলা দায়ের করেন। এরপরে লুট, চাঁদাবাজি, নারী নির্যাতনসহ মোট পাঁচটি মামলা দায়ের করানো হয় আমার বিরুদ্ধে। এতে বিনা অপরাধে ৫৮ দিন আমি জেলহাজতে ছিলাম।

এরপরে ১২ জুন রাতে মেহেন্দিগঞ্জ উপজেলার নতুন ডাক বাংলার সঙ্গে আমার ব্যবসাপ্রতিষ্ঠান থেকে ধরে নিয়ে মারধর করে। এরপর আমাকে পুনরায় মারধর করে মাসকাটা নদীতে ফেলে দেয়া হয়। এই ঘটনায় আমি একটি মামলাও দায়ের করি।

সঞ্জয় বলেন, উপজেলার উত্তর রতনপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ২০০৯ সালের ৪ জুন ম্যানেজিং কমিটির সভাপতির মাধ্যমে বিদ্যানন্দপুর ইউনিয়নের চেয়ারম্যান আ. জলিল মিয়া সুবর্না আক্তার ও মো. কাওসারকে নিয়োগ প্রদান করেন। এছাড়া এমপি পঙ্কজ নাথ তার ডিও লেটারের মাধ্যমে ১৮ জন অবৈধ শিক্ষক নিয়োগ প্রদান করে এদের কাছ থেকে কোটি টাকার ওপরে হাতিয়ে নিয়েছেন। এমনকি ৫৫ জন দফতরি নিয়োগ প্রদান করে কোটি কোটি টাকা ওপরে হাতিয়ে নিয়েছেন বলে অভিযোগ করেন তিনি।

এসব অভিযোগের বিষয়ে বরিশাল ৪ আসনের সংসদ সদস্য পঙ্কজ নাথ বলেন, একটি কুচক্রী মহল আমার বিরুদ্ধে এসব করাচ্ছে। আমি এসব ঘটনা আদৌ কিছু জানি না। আমি আমার এলাকায় যে উন্নয়ন করছি তাতে একটা চক্র এই উন্নয়ন কার্যক্রম ব্যাহত করার চেষ্টা করছে।

Print Friendly, PDF & Email

এই মুহূর্তে অন্যরা যা পড়ছে