Home / রাজনীতি / এসকে সিনহা চোর-ঘুষখোর ছিলেন : মুক্তিযুদ্ধমন্ত্রী

এসকে সিনহা চোর-ঘুষখোর ছিলেন : মুক্তিযুদ্ধমন্ত্রী

ক্রাইম প্রতিদিন : মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক বলেছেন, ১৫ আগস্ট থেকে মুক্তিযোদ্ধাদের শতভাগ চিকিৎসাব্যয় বহন করবে সরকার। এ জন্য সরকার বড় হাসপাতালগুলোতে ৫০ লাখ ও জেলা এবং উপজেলা হাসপাতালগুলোতে ১ লাখ টাকার চেক অগ্রিম দিয়েছে। এই টাকা কাজ শুরুর জন্য। বাকিটা হাসপাতাল কর্তৃপক্ষ বিল দিলে পরিশোধ করবে সরকার।

তিনি বলেন, আমাদের সাবেক প্রধান বিচারপতি এসকে সিনহা চোর ও ঘুষখোর ছিলেন। দেশের প্রচলিত আইনে তার বিচার করা হবে। কয়েকদিন আগে কোমলমতি শিক্ষার্থীরা যে আন্দোলন করেছে তা যুক্তিসঙ্গত। তবে আন্দোলনের সময় দুর্বৃত্তরা যে হামলা চালিয়েছে তাদের আইনের আওতায় এনে বিচার করা হবে।

মঙ্গলবার বেলা ২টার দিকে টাঙ্গাইল জেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের উদ্বোধন ও মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

মুক্তিযুদ্ধমন্ত্রী বলেন, বঙ্গবন্ধুর খুনিদের বিচার হলেও এখনও যারা বঙ্গবন্ধুকে হত্যার পরিকল্পনা করেছিল তাদের বিচার হয়নি। খুনি মোশতাক ও জিয়ার মতো বড় খুনিদের বিচার করা হয়নি। তাদের বিচার না হলে বঙ্গবন্ধুর আত্মা কষ্ট পাবে। মুক্তিযুদ্ধের বিরুদ্ধে যারা কথা বলে সেই জামায়াত শিবিরের নিবন্ধন বাতিল করা হবে। তাদের সন্তানরা যাতে কোনো ধরনের সরকারি চাকরি না পায় সেজন্য পদক্ষেপ গ্রহণ করা হবে।

টাঙ্গাইলের জেলা প্রশাসক খান মো. নুরুল আমিনের সভাপতিত্বে সভায় আরও বক্তব্য রাখেন- মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন নির্মাণ প্রকল্পের প্রকল্প পরিচালক যুগ্ম-সচিব ড. মো. মইনুল হক আনসারী, টাঙ্গাইলের পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়, টাঙ্গাইল গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী শম্ভুনাথ পাল, টাঙ্গাইল সদর জেলা চেয়ারম্যান অ্যাডভোকেট খোরশেদ আলম, টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক খ. আশরাফুজ্জামান স্মৃতি ও টাঙ্গাইল মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার খ. জহিরুল হক প্রমুখ।

এই মুহূর্তে অন্যরা যা পড়ছে

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
x

Check Also

মুক্তিযোদ্ধাদের ৩০ শতাংশ কোটায় হস্তক্ষেপ করা হবে না : মোজাম্মেল

ক্রাইম প্রতিদিন : সরকারি চাকরিতে মুক্তিযোদ্ধাদের জন্য সংরক্ষিত ...