Home / লিড নিউজ / কক্সবাজারে ‘বন্দুকযুদ্ধে’ ২ ‘মাদক ব্যবসায়ী’ নিহত

কক্সবাজারে ‘বন্দুকযুদ্ধে’ ২ ‘মাদক ব্যবসায়ী’ নিহত

ক্রাইম প্রতিদিন, খাঁন মাহমুদ আইউব, কক্সবাজার : কক্সবাজার এলাকায় কথিত বন্দুকযুদ্ধে দুই ব্যক্তি নিহত হয়েছেন বলে দাবি করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। বৃহস্পতিবার ভোররাতে মেরিন ড্রাইভ সড়কের হিমছড়ি এলাকায় এ ঘটনা ঘটে।

র‍্যাবের পক্ষ থেকে দাবি করা হয়েছে, নিহত দুজন মাদক ব্যবসায়ী। এর মধ্যে একজনের পরিচয় জানা গেছে। তিনি হলেন এনামুল হক (৩৩)। তাঁর বাড়ি চাঁদপুর জেলার কচুয়া উপজেলার পরনিয়াবাড়ী এলাকায়। ভোটার আইডি কার্ড অনুযায়ী তাঁর পরিচয় শনাক্ত করা হয়েছে।

র‌্যাব-৭ কক্সবাজার কার্যালয়ের কোম্পানি কমান্ডার মেজর মেহেদী হাসান দাবি করেন, রাতে কক্সবাজার মেরিন ড্রাইভ রোডের হিমছড়িতে একটি ভ্রাম্যমাণ তল্লাশি চেকপোস্ট বসানো হয়। এ সময় কক্সবাজারমুখী একটি প্রাইভেটকারকে থামানোর সংকেত দিলে সেটি চেকপোস্ট ভেঙে পালিয়ে যাওয়ার চেষ্টা করে।

‘ঘটনাস্থলে উপস্থিত র‌্যাব ও বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যরা তাদের পিছু নেয়। এ সময় প্রাইভেটকার থেকে র‌্যাব ও বিজিবিকে লক্ষ্য করে গুলি করা হয়। র‌্যাবও পাল্টা গুলি চালায়। এ সময় প্রাইভেটকারটি খাদে পড়ে যায়। প্রাইভেটকার থেকে গুলিবিদ্ধ দুজনকে উদ্ধার করে দ্রুত হাসপাতালে নেয় পুলিশ,’ আরো দাবি করেন র‍্যাব কমান্ডার।

রামু থানার পরিদর্শক (তদন্ত) মিজানুর রহমান দাবি করেন, র‌্যাব ঘটনাস্থল থেকে প্রাইভেটকার, একটি বিদেশি পিস্তল, একটি ওয়ান শুটারগান ও বেশ কিছু ইয়াবা জব্দ করেছে।

এই মুহূর্তে অন্যরা যা পড়ছে

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 1
    Share
x

Check Also

মুন্সীগঞ্জে র‍্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মাদক বিক্রেতা নিহত

ক্রাইম প্রতিদিন : মুন্সীগঞ্জের লৌহজং উপজেলায় র‌্যাবের সঙ্গে ...