Home / ক্রাইম প্রতিদিন / কক্সবাজারে হোটেল রুম থেকে তরুণীর গলাকাটা লাশ

কক্সবাজারে হোটেল রুম থেকে তরুণীর গলাকাটা লাশ

ক্রাইম প্রতিদিন, ডেস্ক : কক্সবাজার পর্যটন এলাকায় একটি হোটেলের রুম থেকে সুমি দাশ (২৫) নামে এক তরুণীর গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার সাড়ে পাঁচটার দিকে কলাতলীর জিয়া গেস্ট ইন এলাকার বিএম রিসোর্ট কটেজ থেকে তার লাশ উদ্ধার করা হয়। নিহত সুমি দাশ চট্টগ্রামের পটিয়ার হাটঘাও এলাকার রাহুল দাশের স্ত্রী বলে রিসোর্টের বোর্ডার রেজিস্ট্রার্ট সূত্রে জানা গেছে।

কটেজের ম্যানেজার মো. পারভেজ জানান, সোমবার রাত নয়টার দিকে স্বামী-স্ত্রী পরিচয়ে রাহুল দাশ ও সুমি দাশ নামে এই জুটি হোটেলে ওঠেন। পরদিন মঙ্গলবার দুপুর হয়ে গেলেও তারা বের না হওয়ায় রুমের দরজায় নক করা হয়। কোনো সাড়া শব্দ না পেয়ে পুলিশকে খবর দেয়া হয়। পুলিশ এসে রুমের তালা ভেঙে ভেতরে প্রবেশ করে দেখে বিছানায় সুমির গলাকাটা লাশ পড়ে আছে।

বিএম রিসোর্ট কটেজ কর্তৃপক্ষ বলছে, স্বামী রাহুল ঠাণ্ডা মাথায় স্ত্রীকে খুন করে কোনো এক সময় রুম থেকে বের হওয়ার সময় লক করে চলে যায়। যে কারণে পুলিশকে খবর দিয়ে রুমটি তল্লাশি করা হয়।

কক্সবাজার সদর মডেল থানার ওসি ফরিদ উদ্দিন খন্দকার বলেন, খবর পেয়ে পুলিশ তালা ভেঙে তরুণীর গলাকাটা লাশ উদ্ধার করেছে। ঘটনার পর স্বামী রাহুল দাশ পলাতক রয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

Print Friendly, PDF & Email

এই মুহূর্তে অন্যরা যা পড়ছে

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 28
    Shares
x

Check Also

নোয়াখালীতে এক যুবকের লাশ উদ্ধার

ক্রাইম প্রতিদিন, সালাহ উদ্দিন সুমন, নোয়াখালী : ...