সংবাদ শিরোনাম
Home / লিড নিউজ / কুষ্টিয়ায় র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধে কুদ্দুস ওরফে সাগর নিহত : দুই র‌্যাব সদস্য আহত

কুষ্টিয়ায় র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধে কুদ্দুস ওরফে সাগর নিহত : দুই র‌্যাব সদস্য আহত

ক্রাইম প্রতিদিন, এম.লিটন-উজ-জামান, কুষ্টিয়া : কুষ্টিয়ার কুমারখালী ঘোড়াঘাট এলাকাস্থ গড়াই নদীর চরে র‌্যাবের সঙ্গে কথিত ‘বন্দুকযুদ্ধে’ কুদ্দুস ওরফে সাগর (৪২) নামে এক ব্যক্তি নিহত হয়েছে। এঘটনায় র‌্যাবের দুই সদস্য আহত হয়েছেন বলে দাবি র‌্যাবের। বৃহস্পতিবার ভোর ৫টার দিকে ‘বন্দুকযুদ্ধের’ এ ঘটনা ঘটে।

কুষ্টিয়া র‌্যাব-১২’র কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মুহাইমিনুল হক জানান, গোপন সংবাদের ভিত্তিতে আমরা জানতে পারি, একদল সন্ত্রাসী নাসকতা করার জন্য গোপন বৈঠক করছে। এসময় র‌্যাব-১২ কুষ্টিয়া ক্যাম্পের একটি অভিযানিক টিম সেখানে অভিযানে গেলে সন্ত্রাসীরা র‌্যাবকে লক্ষ করে গুলি ছোড়ে। জবাবে র‌্যাবও পাল্টা গুলি চালালে ‘বন্দুকযুদ্ধের’ একপর্যায়ে সন্ত্রাসী দল পিছু হটে। এ ঘটনায় কুদ্দুস ওরফে সাগর নামের এক ব্যাক্তি গুলিবিদ্ধ হলে তাকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। এ ঘটনায় র‌্যাবের এ এস আই তহুরুল ইসলাম, কনস্টেবল রশিদুল আলম নামের দুই র‌্যাব সদস্য আহত হন বলে দাবি করেন তিনি। ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয়েছে ১টি বন্দুক ও ৩রাউন্ড গুলি। নিহত কুদ্দুস ওরফে সাগর চরমপন্থি সংগঠন লাল পতাকার সদস্য এবং রাজবাড়ী জেলার উড়াকান্দা গ্রামের মৃত তারক আলীর ছেলে বলে ক্রাইম প্রতিদিনকে নিশ্চিত করেছেন র‌্যাব।

নিহত সাগর গত বৃহষ্পতিবার, ২৯মার্চ আনুমানিক রাত ১০টায় নিজ বাড়ির বাহিরে গিয়ে আর ফিরে আসেননি বলে দাবি করেছেন তিন সন্তানের জননী বালি ব্যবসায়ী সাগরের স্ত্রী চম্পা খাতুন।

Print Friendly, PDF & Email

আরও পড়ুন.......

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 33
    Shares