Home / সারাদেশ / কোম্পানীগঞ্জে র‌্যাবের সঙ্গে গোলাগুলিতে জলদস্যু বাহিনী প্রধান নিহত

কোম্পানীগঞ্জে র‌্যাবের সঙ্গে গোলাগুলিতে জলদস্যু বাহিনী প্রধান নিহত

ক্রাইম প্রতিদিন,সালাহ উদ্দিন সুমন,নোয়াখালী: নোয়াখালীর কোম্পানীগঞ্জে র‌্যাবের সঙ্গে ‘গোলাগুলিতে’ জলদস্যু বাহিনী প্রধান নিহত হয়েছে।

নিহত ইব্রহিম মাঝি ওই এলাকার চেরাজ কামলার ছেলে। র‌্যাব বলছে, তিনি একটি জলদস্যু দলের নেতা। তার বিরুদ্ধে থানায় একাধিক মামলা রয়েছে।

শুক্রবার ভোরে চট্টগ্রামের সন্দীপের সীমান্তবর্তী চর এলাহী ইউনিয়নের চর আমজাদে এ গোলাগুলির ঘটনা ঘটে বলে জেলার অতিরিক্ত পুলিশ সুপার একেএম জহিরুল ইসলাম জানান।
জহিরুল বলেন, র‌্যাবের একটি দল বৃহস্পতিবার রাত আড়াইটা থেকে এলাহী ইউনিয়নের বিভিন্ন স্থানে অভিযান শুরু করে।এক পর্যায়ে ইব্রাহিম ও তার সহযোগীদের সঙ্গে র‌্যাবের গোলাগুলি হয়।

এতে ঘটনাস্থলেই ইব্রাহিম নিহত হন। পরে তার লাশ উদ্ধার করে কোম্পানীগঞ্জ থানায় আনা হয় বলে এ পুলিশ কর্মকর্তা জানান। ঘটনাস্থল থেকে অস্ত্র উদ্ধারের কথাও জানিয়েছে পুলিশ।

উল্লেখ্য, চট্টগ্রামের সন্দীপ, উরিরচর, কোম্পানীগঞ্জের চরএলাহী, চরবালুয়া’সহ পাশ্ববর্তী এলাকায় জনগণের মধ্যে আতঙ্কের নাম ছিল ইব্রাহিম মাঝি। তার বিরুদ্ধে হত্যা, ডাকাতি, চাঁদাবাজি, ধর্ষণ’সহ বিভিন্ন ঘটনায় চট্টগ্রাম, সন্দীপ, মহেশখালি, ফেনী, নোয়াখালীর কোম্পানীগঞ্জ থানায় একাধিক মামলা রয়েছে।

Print Friendly, PDF & Email

এই মুহূর্তে অন্যরা যা পড়ছে