Home / সারাদেশ / খালেদার মুক্তির দাবীতে রাজশাহীতে সেচ্ছাসেবক দলের বিক্ষোভ

খালেদার মুক্তির দাবীতে রাজশাহীতে সেচ্ছাসেবক দলের বিক্ষোভ

ক্রাইম প্রতিদিন, মোঃ আখতার রহমান, রাজশাহী : রাজশাহীতে গত বৃহস্পতিবার (১৯/০৪/২০১৮) স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল ও সমাবেশ হয়েছিল। বিক্ষোভ মিছিলটি সাবেক প্রধান প্রধানমন্ত্রী খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবীতে ও কুমিল্লার আদালতে জামিন বাতিলের প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসাবে নগরীর বিভিন্ন রাস্তা প্রদক্ষিন করেন। মিছিলে মিছিলে শ্লোগান ছিল আমার নেত্রী আমার মা বন্দি থাকতে দেবনা, গণতন্ত্রের মাতা দেশ মাতা সাবেক প্রধানমন্ত্রীর মুক্তি চাই, আপোষহীন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি চাই। সর্বশেষ মিছিল শেষে মালোপাড়াস্থ বিএনপি কার্যালয়ের সামনে সমাবেশ করেন।

সভায় সভাপতিত্ব করেন মহানগর স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহব্বায়ক জাকির হোসেন রিমন। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক আখতার জাহান, হুমায়ন কবীর পরাগ, আনন্দ কুমার, রিপন, আব্দুল ওয়াদুদ বাবলু, সাবেক ছাত্রদল নেতা মীর তারেক, বিভিন্ন ওয়ার্ড থেকে আগত সভাপতিগন যথাক্রমে নিসান, সেন্টু, রাসেল, শামিম, সহিদুল, আক্কাস, দুলাল, জর্জ, সাধারণ সম্পাদকবৃন্দ রিপন, আকতার কামাল, পিটার ও সাংগঠনিক সম্পাদকগন যথাক্রমে শিমুল, মাসুদ, রাজিব, মিলু, রানা ও মুখতার সহ বিভিন্ন ওয়ার্ডেও বিভিন্ন নেতাকর্মীবৃন্দ।

সভাপতির বক্তব্যে রিমন বলেন, বেগম খালেদা জিয়া ছাড়া বাংলাদেশে কোন নির্বাচন হতে দেওয়া হবে না। শেখ হাসিনা গদি হারানো ভয়ে বিশেষ বাহিনীকে দিয়ে আগামীতে গদি ঠিক রাখতে বিএনপি, যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবক দল ও মহিলা দল সহ বিএনপি’র অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের হত্যা, গুম, নির্যাতন করছে। উন্নয়নের নামে ভাওতাবাজী করে লক্ষ লক্ষ কোটি টাকা লোপাট করছে এই সরকার। হাসিনা সরকারের পতন ও খালেদার মুক্তির জন্য আগামীতে কঠোর আন্দোলন গড়ে তোলার হুঁশিয়ারী দেন তিনি। সেই সাথে দ্রুত বেগম জিয়ার মুক্তি ও সকল প্রকার মিথ্যা মামলা প্রত্যাহার করার দাবী জানান রিমন।

Print Friendly, PDF & Email

এই মুহূর্তে অন্যরা যা পড়ছে

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 25
    Shares
x

Check Also

দেশের প্রতিটি অর্জনে রয়েছে ছাত্রলীগের অবদান : প্রধানমন্ত্রী

ক্রাইম প্রতিদিন : প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, ছাত্রলীগ ...