Home / লিড নিউজ / খালেদা জিয়ার মুক্তির দিন গণজোয়ার সৃষ্টি হবে : মওদুদ

খালেদা জিয়ার মুক্তির দিন গণজোয়ার সৃষ্টি হবে : মওদুদ

ক্রাইম প্রতিদিন, সালাহ উদ্দিন, নোয়াখালী : বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া যেদিন মুক্তি পাবেন, সেদিন বাংলাদেশে নতুন করে গণজোয়ার সৃষ্টি হবে বলে মস্তব্য করেছেন ব্যারিস্টার মওদুদ আহমদ। বিএনপির স্থায়ী কমিটির এই সদস্য বলেন, সরকার যদি আর কোনও রকম হস্তক্ষেপ না করে, তাহলে তিনি এ মাসের মধ্যে জামিনে মুক্ত হবেন।

রবিবার দুপুরে নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার সিরাজপুর ইউনিয়নের মানিকপুর গ্রামে তার নিজ বাসভবনে তিনি সাংবাদিকদেরকে এসব কথা বলেন।

মওদুদ আহমদ বলেন, আওয়ামী লীগ ভেবেছিল খালেদা জিয়াকে যদি একবার কারাগারে নেওয়া যায়, তাহলে আর বিএনপি থাকবে না। বর্তমানে বিএনপি অতীতের যেকোনও সময়ের চেয়ে ঐক্যবদ্ধ এবং শক্তিশালী। সরকার যে আশা করেছিল, তাদের সে আশা ভুল হয়েছে।

তিনি বলেন, আমি এখনও অবরুদ্ধ অবস্থায় আছি। পুলিশ কর্তৃপক্ষ বলেছে, আমাকে বাড়ি থাকতে। তারা আমাকে বাড়ি থেকে বের হতে নিষেধ করেছে। গত তিন দিনে বিভিন্ন এলাকা থেকে নেতাকর্মীরা আসছে আমার সঙ্গে দেখা করতে।

অনেককে বাধা দিয়ে পুলিশ আমার বাড়িতে ঢুকতে দেয়নি। আমার সঙ্গে দেখা করে যাওয়ার সময় আমার বাড়ির দরজা থেকে অনেককে গ্রেফতার করেছে। এ পর্যন্ত ২৯ জন নেতাকমীকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার বিকালে আমার সঙ্গে দেখা করতে আসা হিন্দু সম্প্রদায়ের ১১ জনকে আটকের পর আবার ছেড়ে দিয়েছে।

সম্পূর্ণ মিথ্যা ভিত্তিহীন পুরাতন মামলায় তাদেরকে জেলে পাঠানো হচ্ছে। আমি এর তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাই।

Print Friendly, PDF & Email

এই মুহূর্তে অন্যরা যা পড়ছে

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
x

Check Also

জাতীয় ঐক্যে সরকারের ভেতর ভয় ঢুকে গেছে : মওদুদ

ক্রাইম প্রতিদিন : বর্তমান সরকারের অবসান ঘটানোর জন্য ...