Home / বাংলাদেশ / সারাদেশ / গোপালগঞ্জে ট্রাফিক সপ্তাহে চার দিনে ৫১৯টি মামলা

গোপালগঞ্জে ট্রাফিক সপ্তাহে চার দিনে ৫১৯টি মামলা

ক্রাইম প্রতিদিন, গোপালগঞ্জ : চলমান ট্রাফিক সপ্তাহে গোপালগঞ্জে জেলার বিভিন্ন স্থানে ট্রাফিক আইন বাস্তবায়নে পুলিশ ও বিআরটিএ’র কর্মকর্তারা নিরলসভাবে কাজ করছে। জেলা ও উপজেলায় ট্রাফিক আইন মেনে গাড়ি চালাতে প্রয়োজনীয় নির্দেশনা দেয়া হচ্ছে। সচেতন করা হচ্ছে পথচারিদেরও। এরই সাথে চলছে পুলিশ ও বিআরটিএর যৌথ আভিযান। তারা ড্রাইভিং লাইসেন্স, গাড়ির ফিটনেস ও রেজিস্ট্রেশন পরীক্ষা নিরিক্ষা করছে।

ঢাকা-খুলনা মহাসড়কের গোপালগঞ্জ শহরের বেদগ্রাম, পুলিশ লাইন কাশিয়ানী উপজেলার ভাটিয়াপাড়া মোড়, মুকসুদপুর উপজেলার কলেজ মোড়, টুঙ্গিপাড়ায় বাসস্ট্যান্ড ও কোটালীপাড়া উপজেলা সদরে চেক পোস্ট বসানো হয়েছে। অপর দিকে গোপালগঞ্জ বিআরটিএ মোবাইল কোর্টের মাধ্যমে অভিযান চালাচ্ছে। গত রবিবার সকাল থেকে আজ বুধবার বিকাল পর্যন্ত জেলায় মোট ৫’শ ১৯টি মামলা ও ১৯ হাজার টাকা জরিমানা করেছে পুলিশ। এসব অভিযানে নেতৃত্ব দিচ্ছেন গোপালগঞ্জের সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. আব্দুল্লাহ আল মাসুদ। এছাড়া রয়েছেন সহকারী পুলিশ সুপার (সদর দপ্তর) ইয়াকুব হোসেন ও ট্রাফিক পুলিশের ইন্সপেক্টর জিয়াউল হায়দারসহ অর্ধশত পুলিশ সদস্য।

গোপালগঞ্জ ট্রাফিক ইন্সপেক্টর জিয়াউল হায়দার জানান, ফিটনেস, রুট পারমিট, রেজিস্ট্রেশন ও ড্রাইভিং লাইসেন্স না থাকায় গত চার দিনে বিভিন্ন যানবাহনের বিরুদ্ধে ৫’শ ১৯টি মামলা দায়ের করা হয়েছে। এছাড়া কোনো কাগজপত্র না থাকায় মোটরসাইকেল, পিকআপ ও বাসসহ বিভিন্ন যানবাহনের মালিকের কাছ থেকে ১৯ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে। আগামী ১১ আগস্ট পর্যন্ত এ অভিযান চলবে।

এই মুহূর্তে অন্যরা যা পড়ছে

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
x

Check Also

গোপালগঞ্জে জাতির পিতার অসমাপ্ত আত্মজীবনী বিতরণ

ক্রাইম প্রতিদিন ...