Home / সারাদেশ / ঘুষ দিতে না চাওয়ায় মুক্তিযোদ্ধাকে হুমকি (ভিডিও)

ঘুষ দিতে না চাওয়ায় মুক্তিযোদ্ধাকে হুমকি (ভিডিও)

ক্রাইম প্রতিদিন,  সাইদুজ্জামান রেজা, পঞ্চগড় : ঘরে ঘরে বিদ্যুৎ পৌছে দেওয়ার সরকারি ঘোষণার অংশ হিসেবে প গড়ের তেতুলিয়া উপজেলার দেবনগড় ইউনিয়নের আতমাগছ গ্রামে পল্লী বিদ্যুতের সংযোগ দিতে গিয়ে স্থানীয় দালাল রুহুল আমিন, ইসারউদ্দিন, তইরুল এর অতিরিক্ত লক্ষ লক্ষ টাকার অর্থ আদায়ের অভিযোগ পাওয়া গেছে। এর মাধ্যমে মোটা অংকের টাকা হাতিয়ে নিয়েছে সাব ঠিকাদার আ: কাদের।

দফায় দফায় ৩ হাজার ৪ হাজার টাকা দিতে হয়েছে দালালদের, বেঁধে দেয়া হয়েছে সাড়ে ৫ থেকে ৬ হাজার টাকা। এমনকি বিদ্যুৎ নির্মান শ্রমিকদের খাওয়ানো পর্যন্ত হচ্ছে। টাকা দেয়া থেকে রেহাই পাচ্ছেনা বিধবা মহিলা থেকে মুক্তিযোদ্ধা পর্যন্ত। টাকা না দিলে বিদ্যুৎ দিবে না স্থানীয় দালাল রুহুল আমিন, তইরুল। মঙ্গলবার (২৯ মে) গ্রামবাসী ক্ষিপ্ত হয়ে টাকা ফেরতের জন্য ঠিকাদার আঃ কাদেরকে আটক করে প গড় পল্লী বিদ্যুৎ জোনাল অফিসের ডেপুটি ম্যানেজারকে জানানো হয়।

এ সময় ঠিকাদার কাদের গ্রাম থেকে দৌড়ে পালিয়ে যায়। প গড় পল্লী বিদ্যুৎ জোনাল অফিস সূত্রে জানা যায়, সদস্য ফি ৫০ টাকা ছাড়াও জামানত ৪শ টাকা নেয়া হয়। এই এলাকায় ৩.৩৪৮ কিলোমিটার লাইন নির্মাণ হবে। বিদ্যুৎ নির্মানাধীন লাইন ঠিকাদারী প্রতিষ্ঠান এম.এস কন্সট্রাকশন কাজ করছে। এ ব্যাপারে প গড় পল্লী বিদ্যুৎ জোনাল অফিসের ডেপুটি ম্যানেজার ইমদাদুল ইসলাম জানান, আতমাগছ এলাকাবাসী ঠিকাদার আঃ কাদেরকে টাকা নেয়ার অপরাধে আটক করে আমাকে মোবাইল ফোনে জানায়, আমি এ বিষয়ে উপর মহলে জানিয়েছি তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করব।

Print Friendly, PDF & Email

আরও পড়ুন.......

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 68
    Shares