Home / আইন-আদালত / চলচ্চিত্র অভিনেত্রী সাদিয়া রিমান্ডে, স্বামী কারাগারে

চলচ্চিত্র অভিনেত্রী সাদিয়া রিমান্ডে, স্বামী কারাগারে

ক্রাইম প্রতিদিন : চলচ্চিত্র বানানোর কথা বলে আড়াই কোটি টাকা আত্মসাতের মামলায় অভিনেত্রী সাদিয়া আফরিনের এক দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। আর তার স্বামী বিদ্যুৎ কুমার সাহাকে কারাগারে পাঠানো হয়েছে।

গত বুধবার ঢাকার মহানগর হাকিম নুরুন্নাহার ইয়াসমিনের আদালত এ আদেশ দেন।

এর আগে এদিন বিকেলে পুলিশ আসামিদের আদালতে হাজির করে মামলার সুষ্ঠু তদন্ত ও প্রকৃত রহস্য উদঘাটনের লক্ষ্যে ১০ দিন করে রিমান্ড চেয়ে আবেদন করে বলে আদালত সূত্রে জানা গেছে।

আদালত সূত্রে আরো জানা গেছে, সাদিয়া আফরিনের রিমান্ড আবেদন মঞ্জুর হলেও তাকে রিমান্ডে নিয়ে পুলিশ এখনো জিজ্ঞাসাবাদ করেনি। ঈদের পর রিমান্ডে নিয়ে পুলিশ জিজ্ঞাসাবাদ করবে বলে জানা গেছে।

মিজানুর রহমান নামের এক ব্যক্তির কাছ থেকে আড়াই কোটি টাকা আত্মসাৎ করার অভিযোগে গত মঙ্গলবার কিশোরগঞ্জের বাজিতপুর থেকে তাদের গ্রেপ্তার করে সিআইডির অর্গানাইজড ক্রাইম টিম।

মামলার এজাহার থেকে জানা যায়, ২০১৩ সালে মো. মিজানুর রহমান খানের সঙ্গে সাদিয়া আফরিনের ফেসবুকে পরিচয় হয়। তখন সাদিয়া আফরিন বলেন যে, আমার স্বামী বিদ্যুৎ কুমার সাহা ওরফে সৌরভ সিনেমা প্রযোজনা করেন। আমাদের সিনেমায় বিনিয়োগ করলে ব্যাপক লাভবান হবেন। বিশ্বস্ততা ও সিনেমার নানান লাভের দিক দেখিয়ে সাদিয়া আফরিন ও তার স্বামী মিজানুর রহমানকে ৩ কোটি টাকা বিনিয়োগ করতে প্রলুব্ধ করেন। এর পরিপ্রেক্ষিতে মিজানুর রহমান পর্যায়ক্রমে ব্যাংক অ্যাকাউন্ট, বিকাশ ও পোস্ট অফিসের মাধ্যমে বিভিন্ন সময়ে ২ কোটি ৫০ লাখ টাকা তাদেরকে দেন।

বেশ কিছুদিন পার হয়ে যাওয়ার পর সাদিয়া ও সৌরভকে বার বার তাগাদা দিলেও তারা সিনেমা না বানিয়ে টালবাহানা শুরু করে। এরপর টাকা ফেরত চাইলে সাদিয়া আফরিন সাফ জানিয়ে দেন যে, তিনি টাকা ফেরত দিতে পারবেন না। এরপর সাদিয়া আফরিনের বিরুদ্ধে মামলা করেন মিজানুর রহমান।

সাদিয়া আফরিনের গ্রামের বাড়ি পিরোজপুরে। জন্ম বাগেরহাটে। বাবার চাকরির সুবাদে ঢাকাতেই বেড়ে উঠা। ঢাকা ন্যাশনাল ইউনিভার্সিটি থেকে ইংরেজিতে অনার্স পাস করেছেন তিনি। মিরপুর বাংলা কলেজে একই বিষয়ে মাস্টার্সে অধ্যয়ন করেছেন সাদিয়া আফরিন।

বিনোদন বিচিত্রায় ২০১১ সালে সেরা ফটো সুন্দরী প্রতিযোগিতার মাধ্যমে মিডিয়ায় আসেন সাদিয়া আফরিন। এরপর জি এম সৈকতের ধারাবাহিক নাটক ‘চিত্রজগৎ’ এ অভিনয় করেন। পরে বদিউল আলম খোকন পরিচালিত ডেয়ারিং লাভার ছবিতে অভিনয় করেন সাদিয়া আফরিন। এ ছবিতে অপর অভিনয় শিল্পীরা হলেন শাকিব খান ও অপু বিশ্বাস। সাদিয়া বর্তমানে কাজ করেছেন পরিচালক খোকন রিজভীর ‘ভালোবাসলে দোষ কী তাতে’ ছবিতে।

Print Friendly, PDF & Email

এই মুহূর্তে অন্যরা যা পড়ছে

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 37
    Shares
x

Check Also

ফারুক খানের জন্মদিন পালন করেছেন ঢাকাস্থ গোপালগঞ্জ জেলা ছাত্র-যুব ঐক্য পরিষদ

ক্রাইম প্রতিদিন : বাংলাদেশ আওয়ামী লীগের আন্তর্জাতিক ...