Home / লিড নিউজ / চাঁদপুরে আ’লীগের জনসভায় জনস্রোত : যোগ দিয়েছেন প্রধানমন্ত্রী

চাঁদপুরে আ’লীগের জনসভায় জনস্রোত : যোগ দিয়েছেন প্রধানমন্ত্রী

ক্রাইম প্রতিদিন, চাঁদপুর : চাঁদপুর স্টেডিয়াম মঞ্চে অবস্থান করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। দুপুর ৩ টা ৫ মিনিটে তিনি মঞ্চে আসন গ্রহন করেন। জনসভায় প্রধান অতিথির ভাষন দিবেন প্রধামন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা।

প্রধানমন্ত্রীর আগমনকে ঘিরে চাঁদপুর স্টেডিয়ামে মিছিলে মিছিলে জনস্রোত নেমেছে। ইতোমধ্যেই পুরো স্টেডিয়াম কানায় কানায় পরিপূর্ণ হয়েগেছে।

জেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় যোগ দিতে রোববার (১এপ্রিল) সকাল ১০টা থেকেই জেলার আট উপজেলা থেকে বিভিন্ন কালারের টি-সার্ট পরিহিত নেতা কর্মীরা ব্যানার, পেস্টুন নিয়ে খন্ড খন্ড মিছিল নিয়ে জনসভাস্থলে প্রবেশ করে।

দুপুর ১২টা থেকেই বক্তব্য রাখতে শুরু করেন দলের স্থানীয় বিভিন্ন পর্যায়ের নেতারা।

এ উপলক্ষে শহরের ফরিদগঞ্জ-রায়পুর সড়ক, চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক সড়ক, শহরের নতুন বাজার ও পুরাণ বাজার সড়ক দিয়ে নেতা-কর্মীরা প্রধানমন্ত্রীকে স্বাগত জানিয়ে শ্লোগানে শ্লোগানে মুখরিত করে তোলে।

চাঁদপুর-১ আসনের নেতা-কর্মীদের হলুদ কালারের টি-শার্ট, ফরিদগঞ্জ আসনে সবুজ, কচুয়া আসনের কমলা কালারের টি-শার্ট পড়ে জমায়েত হয়েছেন।

সকাল ১১টায় প্রধানমন্ত্রী হাইমচর জাতীয় সমাজ উন্নয়ন ক্যাম্প কমডেকায় উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন।

অপরদিকে প্রধানমন্ত্রীর আগমনকে কেন্দ্র করে পুরো শহর জুড়ে ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা করা হয়েছে। পর্যাপ্ত পরিমাণ আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যরা বিভিন্ন মোড় অবস্থান নিতে দেখা গেছে।

Print Friendly, PDF & Email

আরও পড়ুন.......

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 46
    Shares