Home / এক্সক্লুসিভ / ছাত্রলীগের হামলায় আদালত চত্তরে রক্তাক্ত মাহমুদুর রহমান!

ছাত্রলীগের হামলায় আদালত চত্তরে রক্তাক্ত মাহমুদুর রহমান!

ক্রাইম প্রতিদিন, এম.লিটন-উজ-জামান, কুষ্টিয়া : প্রধানমন্ত্রী ও প্রধানমন্ত্রী তনয়া টিউলিপ সিদ্দিকীকে কটুক্তির অভিযোগে কুষ্টিয়া জেলা ছাত্রলীগের সভাপতি ইয়াসির আরাফাত তুষার বাদি হয়ে করা মামলায় স্ব-শরীরে হাজির হয়ে জামিন আবেদনের শুনানী শেষে জামিন মঞ্জুর করেছেন আদালত। রবিবার বেলা ১১টায় কুষ্টিয়া সিনিয়র চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট এম এম মোর্শেদ ১০হাজার টাকা বন্ডে এই জামিন মঞ্জুর করেন।

তবে আদালত থেকে জামিন পেলেও আদালত চত্বরে ছাত্রলীগের অবরোধের মুখে প্রায় সাড়ে ৪ঘন্টা বের হতে পারেননি জমিন প্রাপ্ত মাহমুদুর রহমান। অবশেষে বিকেল সাড়ে ৪টার দিকে তিনি বের হওয়ার চেষ্টা করলে পুলিশের উপস্থিতিতে ছাত্রলীগের নেতাকর্মীরা অতর্কিত হামলা চালিয়ে রক্তাক্ত জখম করেন এবং গাড়ী ভাঙ্গচুর করেন বলে অভিযোগ করেন সঙ্গীয় ফেডারেল সাংবাদিক ইউনিয়নের মহাসচিব এম আব্দুল্লাহ।

আদালত সূত্রের বরাত দিয়ে এপিপি সাজ্জাদ হোসেন সেনা জানান, ১ডিসেম্বর, ২০১৭ তারিখে ঢাকাস্থ জাতীয় প্রেসক্লাবে বাংলাদেশ ডেমোক্রেটিক কাউন্সিল কর্তৃক আয়োজিত এক আলোচনা সভায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও টিউলিপ সিদ্দিকীর বিরুদ্ধে মানহানিকর উক্তিতে তাচ্ছিল্যভরে বঙ্গবন্ধু ও টিউলিপ সিদ্দিকী’র ‘জীন’ কে কটুক্তি করেন আমারদেশ পত্রিকার সম্পাদক মাহমুদুর রহমান। বিষয়টি ৯ডিসেম্বর সামাজিক যোগাযোগ মাধ্যম ইউটিউবে শ্রবন করে সংক্ষুব্ধ হন কুষ্টিয়া জেলা ছাত্রলীগের সভাপতি ইয়াসির আরাফাত তুষার। এঘটনায় ১০ডিসেম্বর মানহানির অভিযোগ এনে ঐ ছাত্রলীগ নেতা বাদি হয়ে কুষ্টিয়া অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আমলী আদালতে এজাহার দায়ের করেন। আদালত অভিযোগটি আমলে নেন এবং নথিভুক্ত করেন যার সি আর মামলা নং ৮৭২/২০১৭। এমামলায় বিবাদী মাহমুদুর রহমান উচ্চ আদালত থেকে জামিনে ছিলেন এবং আজ রবিবার স্থায়ী জমিনের জন্য নি¤œ আদালতে স্ব-শরীরে হাজির হয়ে জামিনাবেদন করেছিলেন।

এবিষয়ে কোর্ট ইন্সপেক্টর মনিরুজ্জামান জানান, জামিনপ্রাপ্ত আমারদেশ পত্রিকার সম্পাদক মাহমুদুর রহমান বেলা সাড়ে ১১টা থেকেই আদালত ভবনের মধ্যে অবরুদ্ধ হয়ে ছিলেন। বিকেল সাড়ে ৪টার দিকে উনি সেখান থেকে বের হয়ে গাড়িতে করে যাওয়ার সময় কে বা কাহারা গাড়িতে হামলা চালিয়ে ভাঙ্গচুর করার ফলে কাচ লেগে তিনি রক্তাক্ত জখম হন। সংবাদ পেয়ে পুলিশ তাকে উদ্ধার করে কোর্ট চত্বর থেকে নিরাপদে বের করে দেন।

এই মুহূর্তে অন্যরা যা পড়ছে

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
x

Check Also

মাহমুদুর রহমানের ওপর হামলার তীব্র নিন্দা সিপিজের

ক্রাইম প্রতিদিন ...