Home / ক্রাইম প্রতিদিন / জগন্নাথপুরে গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার

জগন্নাথপুরে গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার

ক্রাইম প্রতিদিন, জগন্নাথপুর (সুনামগঞ্জ) : সুনামগঞ্জের জগন্নাথপুরে সৈয়দপুর-শাহারপাড়া ইউনিয়নের বুধরাইল (উত্তর পাড়া) গ্রামের এক গৃহবধুর ঝুলন্ত লাশ জগন্নাথপুর থানা পুলিশ উদ্ধার করার খবর পাওয়া গেছে।

গতকাল রবিবার সকালে উক্ত গ্রামের সৈয়দ শরিফ উদ্দিনের স্ত্রী মাহমুদা আক্তার লিমার (২৮) নিজ গৃহের টয়লেটে বাশেঁর তৈরী তিরের সাথে উড়না পেচানো অবস্থায় দেখতে পেয়ে তার পরিবারের লোক তাৎক্ষনিক জগন্নাথপুর থানা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনা স্থলে গিয়ে লাশ উদ্ধার করে। পারিবারিক সূত্রে জানা যায়,রবিবার ভোরে সাত মাসের বাচ্চার কান্না শুনে শরিফ উদ্দিন ঘুম থেকে উঠেন তিনি দেখতে পান তাহার স্ত্রী পাশে নেই। তখন পরিবারের লোকজন অনেক খোজাখুজির পর বসতঘরের পিছনে থাকা টয়লেটের দরজা বন্ধ দেখলে শরিফ উদ্দিন দরজা খোলে তার স্ত্রীর ঝুলন্ত লাশ দেখতে পেয়ে থানা পুলিশকে খবর দেন।

এ ব্যাপারে একই গ্রামের শরিফ উদ্দিনের ফুফা সৈয়দ আনছর আলী এ প্রতিনিধিকে জানান, আমার জানামতে মাহমুদা আক্তার লিমা আরও দুইবার আতœহত্যার চেষ্টা করে ব্যর্থ হয়।তার ৭ মাসের মেয়ে ও ৪ বছরের একটি ছেলে সন্তান রয়েছে। তবে তার মৃত্যু নিয়ে উভয় পরিবারের মধ্যে কোন ধরনের অভিযোগ নেই বলেও আনছার আলী জানান।

জগন্নাথপুর থানার এসআই কবির আহমদ জানান,খবর পেয়ে একদল পুলিশ নিয়ে ঘটনা স্থলে গিয়ে ঝুলন্ত লাশটি উদ্ধার করি। লাশটি ময়না তদন্ত না করার জন্য উভয় পরিবারের লোকজন সুনামগঞ্জ জেলা ম্যাজিস্ট্রেট বরাবর আবেদন করার প্রস্তুতি নিচ্ছেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত লাশটির ব্যাপারে কোন প্রকার সুরাহা হয়নি।

Print Friendly, PDF & Email

এই মুহূর্তে অন্যরা যা পড়ছে

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 42
    Shares
x

Check Also

ফারুক খানের জন্মদিন পালন করেছেন ঢাকাস্থ গোপালগঞ্জ জেলা ছাত্র-যুব ঐক্য পরিষদ

ক্রাইম প্রতিদিন : বাংলাদেশ আওয়ামী লীগের আন্তর্জাতিক ...