Home / বাংলাদেশ / জাতীয় / জনপ্রশাসন পদক পাচ্ছেন মুক্তিযোদ্ধার সন্তান মো. সাবিরুল ইসলাম

জনপ্রশাসন পদক পাচ্ছেন মুক্তিযোদ্ধার সন্তান মো. সাবিরুল ইসলাম

ক্রাইম প্রতিদিন : সিভিল সার্ভিসের সবচেয়ে মর্যাদাপূর্ণ জনপ্রশাসন পদক পাচ্ছেন সুনামগঞ্জের জেলা প্রশাসক মো. সারিুল ইসলাম। আগামী ২৩ জুলাই প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত থেকে তিনি ওই পদক গ্রহণ করবেন।

ইউনিয়ন মুক্তিযুদ্ধ জাদুঘর ও লাইব্রেরী স্থাপন করার কার্যক্রম গ্রহণ ও বাস্তবায়নের জন্য তিনি এ পদক প্রাপ্তির জন্য মনোনীত হয়েছেন।

উল্লেখ্য যে, ইতোমধ্যে সুনামগঞ্জ জেলার ৩১টি ইউনিয়ন পরিষদে ইউনিয়ন মুক্তিযুদ্ধ জাদুঘর ও লাইব্রেরি স্থাপন করা হয়েছে এবং অবশিষ্ট ইউনিয়নগুলোতে মুক্তিযুদ্ধ জাদুঘর ও লাইব্রেরি স্থাপনের কাজ চলমান আছে।

সুনামগঞ্জের জেলা প্রশাসক মো. সাবিরুল ইসলাম ২০১৭ সালের এপ্রিল মাসে সুনামগঞ্জে যোগদান করেন। যোগদানের পরই তিনি নানা সৃজনশীল ও প্রগতিশীল কাজ হাতে নেন।

জেলার ১১টি উপজেলার প্রতিটি ইউনিয়নে মুক্তিযুদ্ধ যাদুঘর ও লাইব্রেরি নির্মাণসহ এ অঞ্চলের প্রাচীন নিদর্শন সংরক্ষণে ও পর্যটন বিকাশে নানামুথী উদ্যোগ গ্রহণ করেন।

মো. সাবিরুল ইসলাম দেশখ্যাত প্রগতিশীল রাজনীতিবিদ ও বীর মুক্তিযোদ্ধা আমিনুল ইসলাম বাদশার ছেলে। একজন সৎ জেলা প্রশাসক হিসেবে জনপ্রশাসন পদক ২০১৮-এর জন্য মনোনীত হওয়ায় সুনামগঞ্জের সুশীল সমাজ, গণমাধ্যম কর্মীসহ বিভিন্ন শ্রেণি পেশার লোকজন মো. সাবিরুল ইসলামকে শুভেচ্ছা জানিয়েছেন।

এই মুহূর্তে অন্যরা যা পড়ছে

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 58
    Shares
x

Check Also

আগের ডিসিই থাকছেন চাঁদপুর ও কুড়িগ্রামে

ক্রাইম প্রতিদিন ...