Home / সারাদেশ / ঝিনাইদহে পুলিশের গুলিতে ডাকাত নিহত : অস্ত্র ও গুলি উদ্ধার

ঝিনাইদহে পুলিশের গুলিতে ডাকাত নিহত : অস্ত্র ও গুলি উদ্ধার

ক্রাইম প্রতিদিন, আজাদ বিশ্বাস,ঝিনাইদহ : ঝিনাইদহের মহেশপুরে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে নুরু ডাকাত (৪৫) নামের একজন নিহত হয়েছে। পুলিশ তাকে ডাকাত দলের সদস্য বলে দাবি করছে। ঘটনার সময় আগ্নেয়াস্ত্র, গুলি ও ডাকাতির সরঞ্জাম উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার দিবাগত রাত ২ টার দিকে উপজেলার পুরন্দপুর এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

ঝিনাইদহের অতিরিক্ত পুলিশ সুপার (কোটচাদপুর সার্কেল) মির্জা সালাউদ্দিন জানান, মহেশপুর থানার পুলিশ কালীগঞ্জ-জীবননগর সড়কে টহল দিচ্ছিল। এসময় মহশেপুরের পুরন্দপুর এলাকায় ডাকাতরা রাস্তায় গাছ ফেলে ডাকাতি করছে এমন সংবাদের ভিত্তিতে সেখানে পৌছায় পুলিশ।

এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতরা পুলিশকে লক্ষ করে গুলি ছোড়ে। পরিস্থিতির জবাবে পুলিশও পাল্টা গুলি ছোড়ে। এভাবে বন্দুক যুদ্ধ চলার কিছুক্ষণ পর ডাকাতরা পালিয়ে যায়। এসময় ঘটনাস্থল থেকে নুরু নামের এক ডাকাতকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে এবং ঘটনাস্থলেয় তার মৃত্যু হয়। পুলিশ সেখান থেকে গুলিসহ একটি বন্দুক, করাত, হাশুয়া ও ডাকাতির সরঞ্জাম উদ্ধার করা হয়।

মহেশপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা লস্কর জায়াদুল হক জানান, নিহত নুরু এলাকার একজন চিহ্নিত ডাকাত সদস্য। তার বাড়ি পার্শ্ববর্তী চৌাগাছা উপজেলার বর্নী গ্রামে বর্তমানে সে মহেশপুর উপজেলার পাতিবিলা গ্রামে বসবাস করে। তার বিরুদ্ধে চৌাগাছা থানায় ২টি ডাকাতি ও ১টি মাদক মামলা রয়েছে।

Print Friendly, PDF & Email

এই মুহূর্তে অন্যরা যা পড়ছে

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 9
    Shares
x

Check Also

ঝিনাইদহের মহেশপুরে যুবককে কুপিয়ে হত্যা

ক্রাইম প্রতিদিন, আজাদ বিশ্বাস, ঝিনাইদহ : ঝিনাইদহের মহেশপুর ...