Home / বাংলাদেশ / সারাদেশ / ঝিনাইদহ-৩ : ছিটকে গেলেন বিএনপি, জামায়াতের হাতেই ধানের শীষ

ঝিনাইদহ-৩ : ছিটকে গেলেন বিএনপি, জামায়াতের হাতেই ধানের শীষ

ক্রাইম প্রতিদিন, কোটচাঁদপুর (ঝিনাইদহ) : একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঝিনাইদহ-৩ (কোটচাঁদপুর-মহেশপুর) আসনে অবশেষে জামায়াতের হাতেই উঠেছে ধানের শীষ। ২০ দলীয় জোটের অন্যতম শরিক জামায়াতকে ছাড় দিতে হয়েছে বিএনপিকে। জামায়াতের নিবন্ধন বাতিল হওয়ায় ধানের শীষ প্রতীক নিয়ে নির্বাচন করবেন জামায়াতের কেন্দ্রীয় শূরা সদস্য ও জেলা জামায়াতের সেক্রেটারী অধ্যাপক মতিয়ার রহমান।

এই আসন থেকে চারজন প্রার্থী প্রাথমিক মনোনয়ন পেয়েছিলেন। এরা হলেন, বিএনপির কেন্দ্রীয় তথ্য ও গবেষণা বিষয়ক সহ-সম্পাদক আমিরুজ্জামান খাঁন শিমুল, বিএনপির কার্যনির্বাহী কমিটির সাংস্কৃতিবিষয়ক সহ-সম্পাদক কন্ঠ শিল্পী মনির খাঁন, সাবেক সংসাদ মরহুম শহিদুল মাষ্টারের ছেলে বিএনপি নেতা মেহেদী হাসান রনি ও জামায়াতের কেন্দ্রীয় শূরা সদস্য ও জেলা জামায়াতের সেক্রটারী অধ্যপক মতিয়ার রহমান।

শনিবার (৮ ডিসেম্বর) কেন্দ্রীয় বিএনপির পক্ষ থেকে ঝিনাইদহ-৩ আসন থেকে জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় শূরা সদস্য ও জেলা জামায়াতের সেক্রেটারী অধ্যাপক মতিয়ার রহমানকে বিএনপির একক প্রার্থী হিসাবে ঘোষণা দেওয়া হয়।
এদিকে বিএনপি থেকে চুড়ান্ত মনোনয়ন না পেয়ে দল থেকে পদত্যাগ করেছেন কন্ঠ শিল্পী মনির খাঁন।

অন্যদিকে এই আসনের সাধারণ ভোটাররা মনে করেন, এবারের নির্বাচনে ঝিনাইদহ-৩ (কোটচাঁদপুর-মহেশপুর) আসনে চির প্রতিদ্বন্দ্বী আ.লীগ ও বিএনপির মধ্যে হাড্ডা-হাড্ডি লড়াই হবে।

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 1
    Share
x

Check Also

যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট হতে চান ভারতীয় নারী

ক্রাইম প্রতিদিন, ওয়াশিংটন : মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনের ...