Home / বাংলাদেশ / জাতীয় / কামাল হোসেনের পকেটে সব সময় প্লেনের টিকিট থাকে : প্রধানমন্ত্রী
প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ড. কামাল হোসেন। ফাইল ছবি

কামাল হোসেনের পকেটে সব সময় প্লেনের টিকিট থাকে : প্রধানমন্ত্রী

ক্রাইম প্রতিদিন : ড. কামাল হোসেনের নেতৃত্বে ঐক্য গড়ার বিষয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, একটা ঐক্য হচ্ছে ভালো। আর একটা বিষয় আপনারা জানেন যে ড. কামাল হোসেনের পকেটে সব সময় প্লেনের টিকিট থাকে।

প্রধানমন্ত্রী বলেন, ড. কামাল হোসেন যখন আমাদের সঙ্গে যখন ছিলেন তখন আমরা দেখেছি উনি যদি খুব গরম বক্তব্য দেন, ‘যে এখন থেকে সব কাজ বন্ধ- তখন ধরে নেবেন যে উনার প্লেন রেডি। বাক্সটা গাড়িতে।’

নেপালের কাঠমান্ডুতে চতুর্থ বিমসটেক সম্মেলনে শেষে দেশে ফিরে রোববার গণভবনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, ‘যিনি নিজেকে সংবিধান প্রণেতাও বলেন, এখন দেখি তিনি সেই সংবিধানও মানতে চান না। তিনি যখন গরম বক্তৃতা দেবেন তখন ধরে নেবেন যে উনার প্লেন রেডি।’

প্রধানমন্ত্রী বলেন, বাংলাদেশে একটা শ্রেণি বসেই থাকে যারা নির্বাচনকে বানচাল করতে চায়, নির্বাচন ঠেকাতে চায়। আমার প্রশ্ন হলো ড. কামাল নির্বাচন চায় কিনা?

ড. কামাল হোসেনের জোট নিয়ে প্রধানমন্ত্রী বলেন, আনকনটেস্টের কথা যিনি বলছেন ড. কামাল হোসেন, তিনি তো আনকনটেস্টে জিতে এসেছিলেন। উনি তো জাতির পিতার ছেড়ে দেয়া সিটে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছে। সেই আসনে উনি নির্বাচন করলেন। সেখানে আর কেউ নমিনেশন পেপার সাবমিট করেননি। উনি নিজেই আনকনটেস্টেড। সেই আনকনটেস্টেড এমপি, যিনি নিজেকে সংবিধান প্রণেতাও বলেন। এখন দেখি তিনি সেই সংবিধানও মানতে চান না।

উল্লেখ্য, কাঠমান্ডুতে ৪র্থ ‘বে অব বেঙ্গল ইনেশিয়েটিভ ফর মাল্টিসেক্টরাল টেকনিক্যাল অ্যান্ড ইকোনমিক কো-অপারেশন’ (বিমসটেক) সম্মেলনে যোগ দিতে গত বৃহস্পতিবার সকালে নেপাল যান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। দুদিনের সরকারি সফর শেষে শুক্রবার দেশে ফিরে আসেন তিনি।

এই মুহূর্তে অন্যরা যা পড়ছে

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন