Home / মিডিয়া / ঢাকা সাংবাদিক ফোরামের মতবিনিময় সভা অনুষ্ঠিত

ঢাকা সাংবাদিক ফোরামের মতবিনিময় সভা অনুষ্ঠিত

ক্রাইম প্রতিদিন, ডেস্ক : ঢাকা সাংবাদিক ফোরামের (ডিএসএফ) মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার রাজধানীর বাগিচা রেস্টুরেন্টে সংগঠনের আহ্বায়ক আজাদ হোসেন সুমনের সভাপতিত্বে ও রাশিম মোল্লার সঞ্চালনায় প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ায় কর্মরত ঢাকা জেলার স্থানীয় বাসিন্দাদের দ্বিতীয় সভা অনুষ্ঠিত হয়। সভায় বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সাবেক মহাসচিব আবদুল জলিল ভূইয়া প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে ঢাকা সাংবাদিক ইউনিয়নের নবনির্বাচিত যুগ্ম সম্পাদক মোহাম্মদ আকতার হোসেন, কার্যনির্বাহী সদস্য হালিমা আক্তার লাবণ্য ও ঢাকা রিপোর্টার্স ইউনিটির কার্যনির্বাহী সদস্য এসএম কালামকে ফুল দিয়ে বরণ করে নেন সংগঠনের নেতৃবৃন্দ।

প্রধান অতিথির বক্তৃতায় আবদুল জলিল ভূইয়া বলেন, ঢাকা সাংবাদিক ফোরাম সকল সাংবাদিকের উন্নয়নে কাজ করবে। এই ইউনিটি আমাদের আরো আগেই প্রয়োজন ছিল। এরপর ঢাকা সাংবাদিক ফোরামকে রাজনীতি মুক্ত রাখার আহ্বান জানিয়ে সভার বিশেষ অতিথি দৈনিক মানবজমিনের ব্যবস্থাপনা সম্পাদক বাবর আশরাফুল হক ও একাত্তর টিভির হেড অব নিউজ শাকিল আহমেদ বলেন, শুধু সাংবাদিকদের কল্যাণেই নয় পুরো ঢাকা জেলাকে পরিপূর্ণভাবে গড়ে তোলার জন্য আমরা ঐক্যবদ্ধভাবে কাজ করবো। এক্ষেত্রে সবচেয়ে বেশি প্রয়োজন সবার আন্তরিকতা ও ভ্রাতৃত্ববোধ।

এ সময় উপস্থিত ছিলেন ফাইন্যান্সিয়াল এক্সপ্রেসের পিযুস কান্তি মল্লিক, আরাফাত আরা, ক্র্যাবের সাবেক সাধারণ সম্পাদক কামরুজ্জামান খান, বাসসের ঈহিতা জলিল, ভোরের কাগজের রাশেদ আলী, বণিক বার্তার মো. আয়নাল হক, বিটিভির মাসুদ রানা, এশিয়ান টিভির মো. লিটন মাহমুদ, চ্যানেল ২৪ এর সোয়েব আহমেদ, মানবজমিনের আনোয়ার হোসেন পিন্টু ও জহিরুল আলম পিলুসহ অন্য সাংবাদিক নেতারা।

ইতিমধ্যে সংগঠন পরিচালনার জন্য বাংলাদেশের খবর পত্রিকার সিনিয়র সাংবাদিক আজাদ সুমনকে আহ্বায়ক এবং বণিক বার্তার সিনিয়র সাংবাদিক মো. আয়নাল হোসেন, বিটিভির মাসুদ রানা ও মানবজমিনের রাশিম মোল্লাকে যুগ্ম আহ্বায়ক করে ৭ সদস্যবিশিষ্ট একটি কমিটি গঠন করা হয়।

Print Friendly, PDF & Email

আরও পড়ুন.......

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 9
    Shares