Home / রাজনীতি / তারেক রহমানকে দেশে আনার কারণ জানালেন রিজভী

তারেক রহমানকে দেশে আনার কারণ জানালেন রিজভী

ক্রাইম প্রতিদিন, ডেস্ক : প্রতিহিংসার বশবর্তী হয়ে সরকার গণতন্ত্রের আতুরঘর ইংল্যান্ডে অবস্থারত বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনতে চাইছে বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

তিনি বলেন, লন্ডন সফরে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে জিজ্ঞাসা করেন- দেশে গণতন্ত্র নেই, নাগরিক অধিকার নেই, মানবাধিকার নেই? কিন্তু প্রধানমন্ত্রী এসবের জবাব না দিয়ে বললেন, তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনা হবে। তার একটি মাত্র কারণ সেটা হলো তাকে (তারেক রহমান) হুমকি মনে করছে তারা।

বৃহস্পতিবার (১৯ এপ্রিল) দুপুরে নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে ‘গণতন্ত্রহীনতা বনাম জবাবদিহিতা’ শীর্ষক তরুণ প্রজন্মের সঙ্গে মুক্ত আলোচনায় সভায় তিনি এসব কথা বলেন।

সরকারের এত অত্যাচার সহ্য করেও তারেক রহমান দলকে নেতৃত্ব দিয়ে যাচ্ছেন, তিনি অবিচল এবং নেতৃত্বে দৃঢ়তা দেখাচ্ছেন মন্তব্য করে রিজভী বলেন, কিন্তু এটা সরকার সহ্য করতে পারছে না। তিনি হিংসা-প্রতিহিংসায় ক্ষতবিক্ষত হয়ে এখন আর্তনাদ করছেন।

‘ফিউচার অব বাংলাদেশ’ আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনটির আহ্বায়ক এস এম উজ্জল। এ সময় আরো উপস্থিত ছিলেন- বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা পরিষদ সদস্য আব্দুস সালাম, বিএনপির নির্বাহী কমিটির সদস্য রফিক সিকদার প্রমুখ।

Print Friendly, PDF & Email

এই মুহূর্তে অন্যরা যা পড়ছে

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 17
    Shares
x

Check Also

‘বিনা শর্তে’ নয়াপল্টনে বিএনপির জনসভা শনিবার ২টায়

ক্রাইম প্রতিদিন : বিএনপির ৪০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ১ ...