Home / লিড নিউজ / তারেক রহমানসহ বিএনপি নেতারা নির্বাচন বানচালের ষড়যন্ত্র করছে : কাদের

তারেক রহমানসহ বিএনপি নেতারা নির্বাচন বানচালের ষড়যন্ত্র করছে : কাদের

সালাহ উদ্দিন সুমন, নোয়াখালী : নোয়াখালীতে সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, লন্ডনে দন্ড প্রাপ্ত পলাতক আসামীর নেতৃত্বে পরিচালিত ঐক্যফ্রন্টের ডাকে জনগন সাড়া দেবেনা।

একারনে তারা বিদেশিদের কাছে নালিশ করছে এবং লন্ডনে বসে তারেক রহমান পকিস্তানী গোয়েন্দা সংস্থা আইএসআই এর সাথে বৈঠক করছে নির্বাচন বানচাল করার জন্য।

বিএননপি দূনীর্তিতে আন্তর্জাতিকভাবে স্বীকৃতি পাওয়ায় তারা আজ মাথা উঁচু করে দাঁড়াতে পারছেনা। তারা দলের সাথে টাকা নিয়ে মনোনয়ন বাণিজ্য করায় বি তরা বার বার বিএনপির কেন্দ্রীয় অফিসে হামলার স্বিাকার হচ্ছে।

এসব ঘটনায় টাকা ফেরত চেয়ে তাদের কেন্দ্রীয় নেতাদের উপর ক্ষোভ করেছে নেতাকর্মীরা। মন্ত্রী সোমবার সকালে নোয়াখালী জেলা আওয়ামীলীগ অফিসে ইলেক্ট্রনিকস ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকদের সাথে এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, আওয়ামীলীগের এইবার নির্বাচনে তেমন বিরোধী প্রার্থী নেই। এই জন্য আমাদের নির্বাচনে কোনো অশান্তি নেই। তিনি বলেন, আগামী সংসদ নির্বাচনে আওয়ামীলীগ বিপুল ভোটে জয়লাভ করবে।

সাংবাদিকদের সাথে আলাপকালে মন্ত্রীর সাথে এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও সদর আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী, জেলা আওয়ামীলীগের সভাপতি খায়রুল আনম সেলিম,যুগ্ম-সাধারণ সম্পাদক সামছুদ্দিন জেহান,সাংগঠনিক সম্পাদক সামছুদ্দিন সেলিম,সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি এড:শিহাব উদ্দিন শাহিন,শহর আওয়ামীলীগের সভাপতি আবদুল ওয়াদুদ পিন্টু, সম্পাদক ও পৌর মেয়র শহিদ উল্যাহ খান সোহেল,জেলা যুবলীগের আহবাযক ইমন ভট্র।

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 15
    Shares
x

Check Also

যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট হতে চান ভারতীয় নারী

ক্রাইম প্রতিদিন, ওয়াশিংটন : মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনের ...