Home / বাংলাদেশ / দুর্ঘটনা-সংঘর্ষ / তিন জেলায় সড়ক দুর্ঘটনায় নিহত ৭

তিন জেলায় সড়ক দুর্ঘটনায় নিহত ৭

ক্রাইম প্রতিদিন : ঢাকা, টাঙ্গাইল ও সাতক্ষীরা জেলায় বৃহস্পতিবার সড়ক দুর্ঘটনায় সাতজন নিহত হয়েছেন। এর মধ্য ঢাকার ধামরাইয়ে দুইজন, টাঙ্গাইলের কালিহাতীতে দুইজন, মির্জাপুরে একজন ও সাতক্ষীরার শ্যামনগরে দুইজন নিহত হয়েছেন।

সাভার (ঢাকা) প্রতিনিধি জানান, ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাই উপজেলার বাথুলী এলাকায় একটি মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে দুইযাত্রী নিহত হয়েছেন। গুরুতর আহত হয়েছেন আরও তিনজন।

বৃহস্পতিবার সকাল ৭টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- যশোরের আশরাফ তালুকদারের ছেলে মো. জাহাঙ্গীর আলম (৪২) ও খুলনার নুরুল আমিনের ছেলে নাজমুল হক (৪৮)।

গোলড়া হাইওয়ে থানার উপ-পরির্দশক (এসআই) আলমগীর হোসেন জানান, সকালে ঢাকা থেকে ছেড়ে আসা খুলনাগামী মাইক্রোবাস বাথুলী এলাকায় এলে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে মাইক্রোবাসের ভেতরে থাকা দুই যাত্রী ঘটনাস্থলে নিহত হন। এতে তিন যাত্রী গুরুতর আহত হন। আহতদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়েছে। মরদেহ দুটি মানিকগঞ্জ সদর হাসপাতালে রাখা হয়েছে বলেও জানান তিনি।

টাঙ্গাইল প্রতিনিধি জানান, ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে পৃথক সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও চারজন। বৃহস্পতিবার সকালে কালিহাতী উপজেলায় দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দুইজন এবং মির্জাপুর উপজেলার কুর্নি এলাকায় বাসচাপায় একজন নিহত হন।

নিহতরা হলেন- ট্রাকের চালক আশিক হাসান (২৫), ব্যবসায়ী তৈয়বর রহমান (৫০) এবং টাঙ্গাইল সদর উপজেলার তারুটিয়া এলাকার সাজ্জাদ হোসেনের ছেলে সাগর (১০)।

বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার ওসি মোশাররফ হোসেন জানান, সকালে ঢাকাগামী চালভর্তি একটি ট্রাক কালিহাতী উপজেলার চরবাবলা এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা কার্টুনভর্তি একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে উভয় ট্রাকের পাঁচজন আহত হন। পরে গুরুতর আহত অবস্থায় তাদের টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আশিক ও তৈয়বরকে মৃত ঘোষণা করেন।

অপরদিকে সকালে সাগর তার মায়ের সঙ্গে ঢাকা-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের কুর্নি এলাকায় রাস্তা পার হচ্ছিলো। এ সময় অজ্ঞাত একটি বাস তাদের চাপা দিয়ে চলে যায়। এতে ঘটনাস্থলেই সাগর নিহত হয়। গুরুতর আহত অবস্থায় সাগরের মাকে মির্জাপুর কুমুদীনি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সাতক্ষীরা প্রতিনিধি জানান, সাতক্ষীরার শ্যামনগর উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় এক শিশুসহ দুইজন নিহত হয়েছে। বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে উপজেলা সদরের সোনারমোড় ও শ্যামনগর-কাশিমাড়ি সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- উপজেলার সোনাখালী গ্রামের মইজউদ্দিন কাজির মেয়ে আয়সা মনি ও কাশিমাড়ি গ্রামের মৃত. ফকির মিস্ত্রির ছেলে ওমর আলী (৬০)।

শ্যামনগর থানা পুলিশের ওসি সৈয়দ মান্নান আলী জানান, শ্যামনগর-কাশিমাড়ি সড়কে মোটরসাইকেল চাপায় পথচারী ওমর আলী ও সোনারমোড়ে ট্রাক্টরচাপায় স্কুলছাত্রী আয়শা মনি নিহত হয়। ঘটনার পরপরই গাড়ির চালকরা পালিয়ে যায়। নিহতদের মরদেহ উদ্ধার করা হয়েছে।

এই মুহূর্তে অন্যরা যা পড়ছে

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 2
    Shares
x

Check Also

সড়ক দুর্ঘটনায় পঞ্চগড় মুক্তিযোদ্ধা জেলা কমান্ডার নিহত

ক্রাইম প্রতিদিন, ...