দলীয় সিদ্ধান্তে নিজ স্বার্থ বিসর্জন দিলেন লাইলি

ক্রাইম প্রতিদিন, লক্ষ্মীপুর : দলের স্বার্থ চিন্তা করে নিজের স্বার্থকে বিস্বর্জন দিলেন লক্ষ্মীপুর-৪ সংসদীয় আসনের সাবেক মহিলা সংরক্ষিত সাংসদ ও কেন্দ্রীয় আওয়ামীলীগের কৃষি বিষয়ক সম্পাদক বেগম ফরিদুন্নাহার লাইলি। একাদশ জাতীয় নির্বাচনকে ঘিরে মনোনয়ন পত্র সংগ্রহের পর জমা দেয়াসহ সকল সুযোগ থাকা শর্তেও তিনি তা করেননি। দলীয় হাই কমান্ডের সিদ্ধান্তের আলোকে এমন সিদ্ধান্ত নেন এ নেত্রী।
এতে কান্নায় ভেঙ্গে পড়েছে দলীয় নেতাকর্মীরা। দুঃচিন্তা ও কষ্ট ভারাক্রান্ত মন নিয়ে ঘুরে বেড়াচ্ছে তারা। থামছেনা তাদের আত্মনাৎ।
ফরিদুন্নাহার লাইলি ২০০৮ সালের দশম জাতীয় নির্বাচনে সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য থাকাকালীন সময়ে লক্ষ্মীপুর-৪ তথা রামগতিও কমলনগর নির্বাচনী এলাকায় অনেক উন্নয়নমূলখ কাজ করেছেন। বিশেষ করে শিক্ষা প্রতিষ্ঠান,মসজিদ-মাদরাসা থেকে শুরু করে প্রতিটি এলাকায় রাস্তা-ঘাটসহ অনেক উন্নয়মূলক কাজ করেছেন তিনি। সে সময়ে সারাদেশের মতো রামগতিতেও ব্যাপক উন্নয়ন হয়েছে। এর আগে দলের দুঃসময়েও তিনি মামলা-হামলার শিকার নেতাকর্মীদের পাশে ছিলেন। নিজেও কারাবরণ করেছেন।
আসন্ন একাদশ নির্বাচনে এই নেত্রীকে নির্বাচনে না দেখে স্থানীয় নেতাকর্মীরা হতাশ হয়ে পড়েছেন। তারা বলেন, লক্ষ্মীপুর -৪ আসনে ফরিদুন্নাহার লাইলি নির্বাচন করলে বিপুল ভোটে নির্বাচিত হতো। তার বিকল্প কেউ ছিলনা এবং নেই।
ফরিদুন্নাহার লাইলি বলেন, আমি বিগত সময়ে সংরক্ষিত আসনে সংসদ সদস্য নির্বাচিত ছিলাম। সে সময়ে ব্যাপক উন্নয়নমূলক কাজ করেছি। একাদশ নির্বাচনে আমি প্রার্থী ছিলাম, কিন্তু দলের স্বার্থে মহাজোটের স্বার্থে আমি মনোনয়নপত্র সংগ্রহ করেও জমা দেইনি। এতে করে নেতাকর্মীরা ভেঙ্গে পড়েছে। তারপরও আমার সিদান্ত অটল ছিল। যেন দলের কোন ক্ষতি কিংবা সমন্বয়হীণতা না থাকে। তিনি বলেন, দলের স্বার্থে জননেত্রী শেখ হাসিনার স্বার্থে সকল ধরণের নিজস্বার্থ বিস্বর্জন দিতে আমি প্রস্তুত।

আপনার মন্তব্য লিখুন
শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 1
    Share
x

Check Also

বিএনপি থেকে পদত্যাগ করলেন মনির খান

ক্রাইম প্রতিদিন, ঢাকা : জনপ্রিয় কণ্ঠ শিল্পী মনির ...