Home / সারাদেশ / নওগাঁয় ইউপি সদস্য ও তার ছেলের পা ভেঙ্গে দিয়েছে সন্ত্রাসীরা

নওগাঁয় ইউপি সদস্য ও তার ছেলের পা ভেঙ্গে দিয়েছে সন্ত্রাসীরা

ক্রাইম প্রতিদিন, মোঃখালেদ বিন ফিরোজ, নওগাঁ : নওগাঁর রাণীনগরে রাতের বেলায় রাস্তায় পথরোধ করে স্থানীয় ইউপি সদস্য ভ্রমর এর দু’পা এবং তার ছেলের এক পা ভেঙ্গে দিয়েছে সন্ত্রাসীরা । গত শনিবার রাতে উপজেলার বিল-পালশা এলাকায় এঘটনা ঘটে। জানাগেছে, উপজেলার পারইল ইউপির ২নং ওয়াড মেম্বার আতাউর রহমান ভ্রমর (৫৫) শনিবার রাতে বিল পালশা এলাকার বানিয়া পাড়া গ্রামে ওয়াজ মাহফিল অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে যোগদেন। এর পর রাত অনুমান সাড়ে ১০টা নাগাদ অনুষ্ঠান থেকে তার ছেলে ইবনে ফরহাদ হোসেন প্রিন্স (৩৫) কে সঙ্গে নিয়ে মটরসাইকেল যোগে বাড়ী ফিরছিলেন ।

পথিমধ্যে বিল পালশা মাদ্রাসা সংলগ্নস্থানে পৌছলে পূর্ব থেকে ওৎ পেতে থাকা প্রায় ১০/১২ জন সন্ত্রাসীরা মটরসাইকেলের গতিরোধ করে রামদা,হাসুয়া লোহার রড দিয়ে এ্যালোপাতারী ভাবে মারপিট ও কুপিয়ে মাটিতে ফেলে দেয় । এসময় মেম্বার ভ্রমরকে সন্ত্রাসীরা জবাই করে হত্যার জন্য মাটিতে ফেলে দিলে তার ছেলে প্রিন্স বাবাকে বাঁচাতে জড়িয়ে ধরে । এতে সন্ত্রাসীরা ছেলের উপরও হামলা চালায় । তাদের চিৎকারে এলাকার লোকজন ছুটে এসে মূর্মশ অবস্থায় উদ্ধার করে রাণীনগর হাসপাতালে ভর্তি করে দেয় ।

রাণীনগর হাসপাতালে অবস্থার অবনতি হওয়ায় গতকাল রবিবার ভোরে বগুড়া হাসপাতালে স্থানান্তর করা হয় । ভ্রমর মেম্বার ওই এলাকার বিল-পালশা গ্রামের আজাহার আলীর ছেলে। হামলার শিকার ভ্রমর মেম্বাররের বড় ভাই জহুরুল ইসলাম দুলাল জানান, তার ভাই এলাকায় দীর্ঘ দিন ধরে মেম্বারী করে আসছেন। স্থানীয়ভাবে তার জনপ্রিয়তায় ঈর্শানিত্ব হয়ে প্রতিপক্ষের লোকজন এহামলা করেছে। সন্ত্রাসীদের হামলায় ভ্রমর মেম্বারের দু’পা এবং ভাতিজা প্রিন্স এরবাম পা ভেঙ্গে দেয়াসহ শরীরের বিভিন্ন জায়গায় কুপিয়ে রক্তাক্ত জখম করেছে।

এব্যাপারে রাণীনগর থানার ওসি এএসএম সিদ্দিকুর রহমান জানান, ভ্রমর মেম্বারের উপর হামলার ঘটনা সুষ্ঠুভাবে তদন্ত করে দেখা হচ্ছে এবং এঘটনায় থানায় একটি মামলা দায়েরের প্রস্ততি চলছে ।

Print Friendly, PDF & Email