Home / সারাদেশ / নড়াইলে বঙ্গবন্ধুর ৯৮তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত

নড়াইলে বঙ্গবন্ধুর ৯৮তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত

ক্রাইম প্রতিদিন, উজ্জ্বল রায়, নড়াইল : নড়াইল জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৮ তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস নানা কর্মসূচির মাধ্যমে উদযাপন করা হয়।

শনিবার (১৭ মার্চ) জেলা প্রশাসন, জেলা আওয়ামী লীগ, বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে বিভিন্ন কর্মসূচি পালিত হয়। জেলা প্রশাসনের আয়োজনে র‌্যালি শুরু হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। পরে জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, কেক কাটা, বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়। এসব কর্মসূচিতে জেলা প্রশাসক মোঃ এমদাদুল হক চৌধুরী, নবাগত পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম, সহকারি পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ মেহেদী হাসান, জেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড. সোহরাব হোসেন বিশ্বাস, সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন খান নিলু, পৌর মেয়র জাহাঙ্গীর হোসেন, বিশিষ্ট মুক্তিযোদ্ধা এ্যাড. ফজলুর রহমান জিন্নাহ, নারী নেত্রী সালমা রহমান কবিতা, আঞ্জুমান আরা বেগমসহ বিভিন্ন শ্রেণিপেশার লোকজন উপস্থিত ছিলেন।

গণমাধ্যমকর্মীদের উপস্থিত ছিলেন নড়াইল জেলা অনলাইন মিডিয়া ক্লাবের সভাপতি উজ্জ্বল রায়, সাধারণ সম্পাদক মোঃ হিমেল মোল্যা, দৈনিক ভোরের বাংলা পত্রিকার প্রকাশক ও সম্পাদক মোঃ জাহাঙ্গীর হোসেন শেখ, একই পত্রিকার বার্তা সম্পাদক মোঃ হাবিবুর রহমান শাওন, বিজয় টিভির নড়াইল জেলা প্রতিনিধি জিয়াউর রহমান জামী, চ্যানেল নাইনের নড়াইল জেলা প্রতিনিধি ইমরান হোসেন, প্রতিদিনের কণ্ঠের বুলু দাস, সাজ্জাদ তুহিনসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ। দিনব্যাপি অন্যান্য কর্মসূচির মধ্যে বঙ্গবন্ধু সম্পর্কিত কবিতা আবৃত্তি, বঙ্গবন্ধুর চিত্রাঙ্কন প্রতিযোগিতা, বক্তৃতা প্রতিযোগিতা, মিলাদ ও বিশেষ প্রার্থনা, জাতির পিতা বঙ্গবন্ধুর জীবন ও মহান মুক্তিযুদ্ধ ভিত্তিক সপ্তাহব্যাপি প্রামাণ্য চিত্র প্রদর্শনী, ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কর্ম ও জীবনের উপর আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান এবং পুরস্কার বিতরণী।

এদিকে নবাগত পুলিশ সুপারের এ ধরনের অনুষ্ঠানে প্রত্যক্ষভাবে শামিল থাকায় তাঁকে অভিনন্দন জানিয়েছে নড়াইল জেলা অনলাইন মিডিয়া ক্লাব। ক্লাবটির সভাপতি উজ্জ্বল রায় ও সাধারণ সম্পাদক মোঃ হিমেল মোল্যা যৌথভাবে এক বিবৃতিতে বলেন, নড়াইলের নবাগত পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম নড়াইলে যোগদানের পর থেকেই তাঁর দায়িত্ব পালনের পাশাপাশি বিভিন্ন সামাজিক অনুষ্ঠানের সাথে নিজেকে ওতপ্রোতভাবে জড়িত রাখছেন। নড়াইল পুলিশের একজন সর্বোচ্চ কর্মকর্তার নিকট থেকে এই প্রাপ্তি সত্যিই নড়াইলবাসীর জন্য গর্বের বিষয়।

Print Friendly, PDF & Email

এই মুহূর্তে অন্যরা যা পড়ছে

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 14
    Shares
x

Check Also

শোকের মাসে ঘুরে আসুন বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘর

ক্রাইম প্রতিদিন : বাঙালী জাতির অবিস্মরণীয় অধ্যায়ের নাম বঙ্গবন্ধু ...