Home / আন্তর্জাতিক / নারী পুলিশকে যৌন হয়রানি, ৩ পুরুষ কর্মকর্তা বরখাস্ত

নারী পুলিশকে যৌন হয়রানি, ৩ পুরুষ কর্মকর্তা বরখাস্ত

ক্রাইম প্রতিদিন, ডেস্ক : পুলিশ বাহিনীর কর্মকর্তা হয়েও যৌন হয়রানির শিকার হচ্ছিলেন তারা। কিন্তু হয়রানির সঙ্গে জড়িতরা যখন পুলিশেরই কর্মকর্তা, তখন কার কাছেই বা বিচার চাইবেন ভেবে পাচ্ছিলেন নিপীড়িত নারীরা।

তবে একবার সব দ্বিধা ছেড়ে লিখিত অভিযোগ করতেই নড়েচড়ে বসেছে পুলিশের ঊর্ধ্বতন প্রশাসন। যৌন হয়রানির অভিযোগ খতিয়ে দেখতে তদন্ত শুরু হয়েছে। অভিযোগের সত্যতা পাওয়ার সঙ্গে সঙ্গেই সরিয়ে দেয়া হয়েছে অভিযুক্ত তিন পুরুষ কর্মকর্তাকে।

সোমবার পাকিস্তানের রাজধানী ইসলামাবাদের পুলিশ বিভাগ এ সিদ্ধান্ত নিয়েছে বলে জানিয়েছে ডন নিউজ টিভি। ইসলামাবাদ পুলিশের মহাপরিদর্শক সুলতান আজিম তাইমুরি বলেন, যৌন হয়রানির অভিযোগ নিয়ে বর্তমানে তদন্ত চলছে।

পুলিশের নারী কর্মকর্তারা প্রধান বিচারপতির অভিযোগ সেলেও এ বিষয়ে একটি নালিশ জানিয়ে রেখেছেন। তাতে তারা বলেছেন, পুলিশলাইনসে এমন যৌন হয়রানির ঘটনা অহরহ ঘটছে।

অভিযোগে তারা বলেন, প্রধান কার্যালয়ের তত্ত্বাবধায়ক ও পরিচালক তাদের বাসায় যেতে বলেছেন। অভিযোগকারীরা বলেন, আশা করছি- প্রধান বিচারপতি স্বতঃপ্রণোদিত রুল জারি করবেন। আমরা কোনো ধরনের দ্বিধা ছাড়াই সব ধরনের প্রমাণাদি জমা দিতে পারব। এ কুলাঙ্গারদের পুলিশলাইনস থেকে বরখাস্তের দাবি জানিয়েছেন তারা।

Print Friendly, PDF & Email

আরও পড়ুন.......

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 34
    Shares