Home / সারাদেশ / নিখোঁজ আইনজীবী বাবু সোনাকে উদ্ধারের দাবীতে মানববন্ধন

নিখোঁজ আইনজীবী বাবু সোনাকে উদ্ধারের দাবীতে মানববন্ধন

মহিনুল ইসলাম সুজন, নীলফামারী : রংপুরের বিশেষ জজ আদালতের আইনজীবী ও পাবলিক প্রসিকিউটর (পিপি), রংপুর জেলা আ’লীগের আইন সম্পাদক এ্যাডভোকেট রথীশ চন্দ্র ভৌমিক বাবু সোনাকে অক্ষত অবস্থায় উদ্ধারের দাবিতে নীলফামারীর ডিমলায় মানববন্ধন করেছেন উপজেলা পুজা উদযাপন কমিটি ও হিন্দু বৌদ্ধ খৃষ্টান ঐক্য পরিষদ।

রবিবার বিকাল ৫টার সময়ে উপজেলার স্মৃতি অম্লান চত্বরে ঘন্টাব্যাপী চলা এই মানববন্ধনে বক্তব্য রাখেন, প্রবীন শিক্ষক সুভাষ চন্দ্র সরকার, উপজেলার উপজেলা পুজা উদযাপন কমিটির সভাপতি ও ডিমলা সদর আওয়ামীলীগের সাধারন সম্পাদক-মহিত কুমার, সাধারন সম্পাদক ও উপজেলা যুবলীগের আহবায়ক বাবু শৈলেন চন্দ্র রায়, হিন্দু বৌদ্ধ খৃষ্টান ঐক্য পরিষদের সভাপতি ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক বাবু নিরেন্দ্রনাথ রায় নিরু, সাধারন সম্পাদক প্রতিকুল রায়, ,উপজেলা আওয়ামীলীগ নেতা মহুবার রহমান প্রমুখ। বক্তারা দ্রুত সময়ের মধ্যে বাবু সোনা কে অক্ষত অবস্থায় উদ্ধারের জোর দাবি জানিয়ে অন্যথায় আগামীতে আরো কঠোর থেকে কঠোরতর কর্মসুচী প্রদানের কথা জানান।

উল্লেখ্যঃ অ্যাডভোকেট রথীশ চন্দ্র ভৌমিক বাবু সোনা রংপুরে চাঞ্চল্যকর জাপানি নাগরিক কুনিও হোশি ও মাজারের খাদেম রহমত আলী হত্যা মামলার সরকারি কৌঁসুলি ছিলেন। গত শুক্রবার সকাল ৬টার দিকে বাবু সোনা বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেননি। কোথায় গিয়েছেন সে বিষয়ে কাউকে কিছু বলে যাননি। তাকে খুঁজে না পাওয়ায় উদ্বিগ্ন হয়ে উঠেছেন পরিবারের লোকজন।

Print Friendly, PDF & Email

এই মুহূর্তে অন্যরা যা পড়ছে