Home / লিড নিউজ / নির্বাচনে অস্ত্রের মহড়া, টাকা ছড়াছড়ি একটি বিচ্ছিন্ন ঘটনা : তথ্যমন্ত্রী

নির্বাচনে অস্ত্রের মহড়া, টাকা ছড়াছড়ি একটি বিচ্ছিন্ন ঘটনা : তথ্যমন্ত্রী

এম.লিটন-উজ-জামান, কুষ্টিয়া : তথ্যমন্ত্রী জাসদ সভাপতি হাসানুল হক এমপি বলেছেন, “নির্বাচনে অস্ত্রের মহড়া ও টাকা ছড়াছড়ি একটি বিচ্ছিন্ন ঘটনা, এটা কোন সার্বজনীন ঘটনা নয়।” সাম্প্রতিক চট্টগ্রামে অনুষ্ঠিত ইউপি ও পৌর নির্বাচনে অস্ত্রের মহড়া সংক্রান্ত বিষয়ে মন্তব্য করে মন্ত্রী বলেন, ইতোপূর্বে দেশে অনুষ্ঠিত কত শতাংশ নির্বাচনে এমন ঘটনা হয়েছে? এবিষয়ে গণমাধ্যমই প্রধান স্বাক্ষী যে শতকরা একভাগও হয়নি। নির্বাচনে অস্ত্রের মহড়া বা পেশি শক্তির ব্যবহার বা টাকার ছড়াছড়ি এগুলো হলো নির্বাচনকালের কিছু বিচ্ছিন্ন ঘটনা।

এই বিচ্ছিন্ন ঘটনার সার্বজনীন ঘটনার চিত্র নয়। ২০০৮ সালে যে নির্বাচন হয়েছে সেই নির্বাচনে আপনি অস্ত্রের মহড়া করলেন, ২০১৪ সালের নির্বাচনে কোন অস্ত্রের মহড়া হয়নি। বরং বিএনপি অনেক স্থানে প্রার্থিদের উপর হামতলা চালিয়েছে এবং নির্বাচনী কেন্দ্র উড়িয়ে দেয়ার হুমকি দেয়া হয়েছে। বরং জাতীয় সংসদ নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণ ভাবে করার জন্য প্রশাসনের সম্পূর্ণরূপে সক্ষমতা রয়েছে।

শনিবার সকালে কুষ্টিয়ার দিশা টাওয়ারে বেসরকারী টিভি চ্যানেল বাংলাভিশনের যুগপূর্তি উৎযাপনে প্রধান অথিতি হিসেবে যোগদানকালে মন্ত্রী এসব কথা বলেন। এসময় তিনি বাংলাভিশন টিভিকে দেয়া শুভেচ্ছা বার্তায় বলেন, বাংলাভিশন যুগপূর্তি ও ১৩বছরে পদার্পনে বাংলাদেশের রাজনৈতিক, সামাজিক অঙ্গনে অনেক উত্থান পতন সংঘাত সংঘর্ষের মধ্য দিয়ে গণমানুষের পক্ষে, দেশের পক্ষে, মুক্তিযুদ্ধের চেতনার পক্ষে এবং বস্তুনিষ্ঠতা রক্ষা করে, চ্যানেলটি একটি চমৎকার সম্প্রচারের জায়গা তৈরী করেছে। এখানে কর্মরত সব কলাকুশলী ও সাংবাদিক বন্ধুরা যারা আছেন তাদের সবাইকে শুভেচ্ছা রইলো। আশা করি বাংলাদেশের যে অগ্রযাত্রা অসাম্প্রদায়িকতা এবং উন্নয়ন ও গণতন্ত্রের পথে, সংবিধানের পথে থেকে এই অগ্রযাত্রায় বাংলাভিশন তার সাহসী অবস্থান নিয়ে এগিয়ে যাচ্ছেন সেই পথে অবিচল থেকে আমাদের সাথে থাকবেন এবং পাশে থাকবেন।

অনুষ্ঠানে তিনি কেক কেটে ও শুভেচ্ছা বার্তাসহ বর্ণাঢ্য র‌্যালীর মধ্যদিয়ে যুগপূর্তি আয়োজনের আনুষ্ঠানিক উদ্বোধন করেন। কুষ্টিয়া প্রেসক্লাবের দপ্তর সম্পাদক ও বাংলাভিশনের কুষ্টিয়া প্রতিনিধি হাসান আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত এই যুগপূর্তি উৎসবে উপস্থিত ছিলেন, কুষ্টিয়া প্রেসক্লাবের সভাপতি আব্দুর রশিদ চৌধুরী, জ্যেষ্ঠ সহসভাপতি মজিবুল সেখ, এডিসি জেনারেল হাসান হাবিব, অতিতরিক্ত পুলিশ সুপার নূর-এ ফেরদৌস দিশা, জেলা জাসদের সভাপতি গোলাম মহসিন প্রমুখ।

Print Friendly, PDF & Email

এই মুহূর্তে অন্যরা যা পড়ছে

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 35
    Shares
x

Check Also

শিশুদের আন্দোলনকে কেন্দ্র করে জল ঘোলা করেছে বিএনপি : ইনু

ক্রাইম প্রতিদিন, এম.লিটন-উজ-জামান, কুষ্টিয়া : জাসদ সভাপতি ও ...