সংবাদ শিরোনাম
Home / রাজনীতি / নির্বাচন ঠেকানোর ক্ষমতা জনগণ ছাড়া কারো নেই : নাসিম

নির্বাচন ঠেকানোর ক্ষমতা জনগণ ছাড়া কারো নেই : নাসিম

ক্রাইম প্রতিদিন : আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, নির্বাচন ঠেকানোর ক্ষমতা জনগণ ছাড়া কারো নেই। আগামী জাতীয় সংসদ নির্বাচন নির্ধারিত সময়ে সংবিধান অনুযায়ী প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনে অনুষ্ঠিত হবে।

বৃহস্পতিবার সিরাজগঞ্জ মনসুর নগর থানা আওয়ামী লীগ আয়োজিত এক স্মরণসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সিরাজগঞ্জ সদর উপজেলার রতনকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আওয়ামীলীগ নেতা গোলাম মোস্তফা খোকনের মৃত্যুতে এ স্মরণ সভার অয়োজন করা হয়।

নাসিম বলেন, এই নির্বাচনে আওয়ামী লীগ আবারও জনগণের ভোট নিয়ে নির্বাচিত হবে এবং বিজয়ের হ্যাট্রিক করবে। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা হ্যাট্রিক মিস করতে পারে না।

ষড়যন্ত্র ও আন্দোলনের পথ পরিহার করে তিনি বিএনপিকে নির্বাচনে অংশগ্রহণের প্রস্ততি নেয়ার আহবান জানান।

গাজীপুর ও খুলনা সিটি কর্পোরেশনের নির্বাচনের কথা উল্লেখ করে মন্ত্রী বলেন, উন্নয়নের স্বার্থেই সিলেট, বরিশাল ও রাজশাহী সিটি নির্বাচনে সেখানকার মানুষ আওয়ামী লীগ মনোনীত প্রার্থীকে নৌকা মার্কায় ভোট দেবে। তিন সিটি কর্পোরেশনের নির্বাচনে অতীতের মতোই ১৪ দলের ভূমিকা থাকবে এবং ঐক্যবদ্ধভাবে মুক্তিযুদ্ধের পক্ষের শক্তির বিজয়ের জন্য কাজ করবে।

দেশব্যাপী মাদক বিরোধী আভিযানে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার আন্তরিকতার কথা উল্লেখ করে মোহাম্মদ নাসিম বলেন, গ্রামগঞ্জেও মাদকের ভয়াল থাবায় পারিবারিক জীবন ও সংসার তছনছ হয়ে যাচ্ছে। ইয়াবা ডনরা যুবকদের বিপথে ঠেলে দিচ্ছে। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি অনুসরণ করে আইন শৃঙ্খলা বাহিনীকে মাদক সেবন ও ব্যবসায়ীদের গ্রেফতারের নির্দেশ দিয়েছেন। এই অভিযান নিয়ে রাজনীতির কোনো সুযোগ নেই।

মনসুর নগর থানা আওয়ামী লীগের আহ্বায়ক আবদুল লতিফ তারিনের সভাপতিত্বে মহিষামুড়া গোলচত্বরে অনুষ্ঠিত স্মরণসভায় অন্যদের মধ্যে জেলা আওয়ামী লীগের সহসভাপতি আবু ইউসুফ সূর্য্য অ্যাডভোকেট কেএম হোসেন আলী হাসান, ইঞ্জিনিয়ার নূর-ই আলম, ইসহাক আলী, কাজিপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খলিলুর রহমান, ইউপি চেয়ারম্যান আশরাফুল আলম, জাহাঙ্গীর আলম, মোহাম্মদ আলী জিন্নাহ, গোলম মোক্তাদির বকুল, মিজানুর রহমান দুদু সহিদুল আলম, গোলাম রব্বানী বক্তব্য দেন।

এর আগে তিনি প্রায় ছয় কোটি টাকা ব্যয়ে সড়ক ও জনপথ অধিদফতর কর্তৃক নির্মিত একটি সেতুর ফলক উন্মোচন করেন।

Print Friendly, PDF & Email

আরও পড়ুন.......

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 2
    Shares