Home / সারাদেশ / নেয়াজপুর ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে বিশাল জনসমাবেশ

নেয়াজপুর ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে বিশাল জনসমাবেশ

ক্রাইম প্রতিদিন,সালাহ উদ্দিন সুমন,নোয়াখালী: নোয়াখালী সদর উপজেলার ১১নং নেয়াজপুর ইউনিয়নে আওয়ামীলীগের উদ্যোগে বিশাল জনসমাবেশ অনুষ্ঠিত হয়েছে। রবিবার বিকালে ভুলুয়া ডিগ্রী কলেজ মাঠে ইউনিয়ন আওয়ামীলীগে সভাপতি আকবর হোসেন কচির সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্ত্যব রাখেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরী এমপি।

বিশেষ অতিথি হিসেবে বক্ত্যব রাখেন, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট শিহাব উদ্দিন শাহিন, কবিরহাট উপজেলা চেয়ারম্যান কামরুল নাহার শিউলী, জেলা আওয়ামীলীগে সাংগঠনিক সম্পাদক সামছুদ্দিন সেলিম, সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান নাছের, শহর আওয়ামীলীগের সভাপতি আব্দুল ওয়াদুদ পিন্টু, কবিরহাট উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সুন্দলপুর ইউনিয়নের চেয়ারম্যান নুরুল আমিন রুমি, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র জহিরুল হক রায়হান, সুবর্ণচর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হানিফ চৌধুরী, ১১নং নেয়াজপুর ইউনিয়নের চেয়ারম্যান আমির হোসেন বাহাদুর, ইউপি সদস্য আমির হোসেন বাকের। এছাড়াও আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।


প্রতিটি ইউনিট থেকে মিছিলে মিছিলে কানায় কানায় ভরে যায় কলেজ মাঠ। এসময় প্রধান অতিথি তার বক্ত্যবে বলেন, এই নেয়াজপুরের উন্নয়ন আগামী ৮ মাসের মধ্যে সম্পূর্ণ করবো। যে সব রাস্তা কাঁচা আছে তা আগামী নির্বাচনের আগেই পাকা করণের ঘোষনা দেন। ইতিমধ্যে কয়েকটি কাঁচা রাস্তা পাকা করণের কাজ শুরু হয়েছে।

আমি আপনাদের ঘরের ছেলে, ঘরে ফিরে এসেছি। আপনারা আমাকে ২০০১ সালে নেতা বানাইছেন আবার আপনারা আমাকে বুকে টানে নিয়েছেন। আপনারা আমাকে নেতা না বানাইলে আজ আমি সদরে এমপি হতে পারতাম না। আপনাদেরকে সাথে নিয়ে আলাপ আলোচনার মাধ্যেমে সকল সমস্যা সমাধান করবো।

এ সময় তিনি বলেন, নির্বাচন কমিশন কর্তৃক আসন পুন:বিন্যাসের মাধ্যমে নেয়াজপুর ও অশ^দিয়া ইউনিয়নকে নোয়াখালী ৪ আসনের সাথে যুক্ত হলো। এখন থেকে অবহেলিত এই দুই ইউনিয়নের ৫৩ হাজার লোকের উন্নয়নের দায়িত্ব আমার। তিনি দলীয় নেতাকর্মীদেরকে ঐক্যবদ্ধ হয়ে আগামী নির্বাচনে নৌকার বিজয়ের জন্য কাজ করার আহবান জানান।

তিনি আরো বলেন, আগে মানুষ বলতো নেয়াজপুর বিএনপির ঘাটে এখন দেখে আওযামীলীগের ঘাটে। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে জাতীয় সংসদ নির্বাচনে নৌকায় ভোট দেয়ার আহ্বান জানান, আপনারা আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে আমাকে বিজয় করে শেখ হাসিনাকে এই আসনটি উপহার দিবেন। আমি নির্বাচিত হলে আপনাদের সকল সমস্যা সমাধান করার চেষ্টা করবো।

Print Friendly, PDF & Email

এই মুহূর্তে অন্যরা যা পড়ছে

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 37
    Shares
x

Check Also

ফারুক খানের জন্মদিন পালন করেছেন ঢাকাস্থ গোপালগঞ্জ জেলা ছাত্র-যুব ঐক্য পরিষদ

ক্রাইম প্রতিদিন : বাংলাদেশ আওয়ামী লীগের আন্তর্জাতিক ...