Home / সারাদেশ / নোয়াখালীতে ইন্টার্ন চিকিৎসকদের বরণ অনুষ্ঠান

নোয়াখালীতে ইন্টার্ন চিকিৎসকদের বরণ অনুষ্ঠান

ক্রাইম প্রতিদিন, সালাহ উদ্দিন সুমন, নোয়াখালী : নোয়াখালীতে অপসোনিন ফার্মা লিমিটেডের উদ্যোগে ইন্টর্ণ চিকিৎসকদের বরণ অনুষ্ঠান হয়েছে। শনিবার রাতে জেলা শহরের গ্রিণ হলে অনুষ্ঠানটি আয়োজন করা হয়। এ সময় আবদুল মালেক উকিল মেডিকেল কলেজের অর্ধ শতাধিক ইন্টার্ণ চিকিৎসককে ফুল ও বিভিন্ন উপহার সামগ্রী দিয়ে বরণ করে নেয়া হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএমএ’র জেলা সভাপতি প্রবীন চিকিৎসক এম নোমান। বিশেষ অতিথি ছিলেন জেলা সিলিভ সার্জন বিধান সেনগুপ্ত, সাচিব’র জেলা সাধারণ সম্পাদক ডা: মাহবুবুর রহমান, আবদুল মালেক উকিল মেডিকেল কলেজের শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ডা: হরিভূষণ সরকার।

আবদুল মালেক উকিল মেডিকেল কলেজের শিক্ষক সমিতির সভাপতি ডা: আবু নাছেরের সভাপতিত্বে ও ইন্টর্ণ চিকিৎসক সাদ্দাম হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন অপসোনিন ফার্মা লিমিটেডের রিজিওনাল ম্যানেজার রাফিউল আলম ইউসুফ, সাংবাদিক শামছুল হাসান মিরন, নোয়াখালী জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার আনোয়ারুল আজিম।

বক্তাগণ ইন্টর্ণ চিকিৎসকদের সততা ও নিষ্ঠার সাথে পেশাগত দাযিত্ব পালনের আহ্বান জানান। অনুষ্ঠান শেষে র‌্যাফেল ড্র এবং ইন্টর্ণ চিকিৎসকদের সম্মানে নৈশ ভোজের আয়োজন করা হয়।

আরও পড়ুন.......

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 19
    Shares