Home / সারাদেশ / নোয়াখালীতে প্রবাসীকে হয়রানীর প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ

নোয়াখালীতে প্রবাসীকে হয়রানীর প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ

ক্রাইম প্রতিদিন, সালাহ উদ্দিন সুমন, নোয়াখালী : নোয়াখালীর বেগমগঞ্জে উপজেলার আলাইয়াপুর ইউনিয়নের মিয়াপুর গ্রামের মনির হোসেন মানিক নামে কুয়েত প্রবাসীকে হয়রানীর প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করে এলাকাবাসী।

শুক্রবার জুম্মার নামাজের পর উপজেলার আমিন বাজারে মিয়াপুর,সোলতানপুর ও লারাইয়াকান্দি গ্রামের বিভিন্ন মসজিদের মুসল্লী ও এলাকাবাসী ফেনী- লক্ষ্মীপুর সড়কে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করে।

আলাইয়াপুর ইউনিয়নের ইউপি সদস্য নুর নবী জানান,কুয়েত প্রবাসী মনির হোসেন মানিক এলাকার বিভিন্ন মসজিদ, মাদ্রাসা,এতিমখানা ও গরীবদের আর্থিক সহযোগীতা করেন।এতে ইর্ষান্বিত হয়ে স্থানীয় কিছু স্বার্থলুভী কুচক্রি মহল মিথ্যা মামলা দিয়ে হয়রানী সহ বিভিন্ন ষড়যন্ত্র করছে।
মিয়াপুর গ্রামের বাসিন্দা সাবেক ইউপি সদস্য হাসান ও শাহ আলম জানান,এলাকার বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠান ও অসহায় গরীব মানুষদের তিনি সহযোগীতা করেন। আজ তিন হাজার মানুষকে দুপুরে খাওয়ানোর জন্য দুইটি গরু কিনেছিলেন কিন্তু চক্রান্তকারীদের হুমকীর কারণে তিনি এলাকায় আসতে পারেন নাই।

স্থানীয় সূত্রে জানা যায়, মনির হোসেন মানিক কুয়েতের প্রতিষ্ঠিত ব্যবসায়ী।তাঁর খরচে এ মাসে আলাইয়াপুর ইউনিয়নের ৩২ জন বাসিন্দাকে ওমরাহ্ হজ্ব করাতে নিবেন।এছাড়া এলাকার গরীব মানুষ,মসজিদ,মাদ্রাসা ও এতিমখানায় দান করার কারণে জনপ্রিয় হয়ে উঠেছেন।এতে স্থানীয় প্রভাবশালী একটি মহল তাকে বিভিন্নভাবে হয়রানী করে সম্মানহানীর চেস্টা করছে।

Print Friendly, PDF & Email

এই মুহূর্তে অন্যরা যা পড়ছে

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 85
    Shares
x

Check Also

ফারুক খানের জন্মদিন পালন করেছেন ঢাকাস্থ গোপালগঞ্জ জেলা ছাত্র-যুব ঐক্য পরিষদ

ক্রাইম প্রতিদিন : বাংলাদেশ আওয়ামী লীগের আন্তর্জাতিক ...