Home / সারাদেশ / নোয়াখালী সদরে দেশীয় অস্ত্র উদ্ধার

নোয়াখালী সদরে দেশীয় অস্ত্র উদ্ধার

ক্রাইম প্রতিদিন সালাহ উদ্দিন সুমন,নোয়াখালী: নোয়াখালী সদর উপজেলা থেকে দেশীয় অস্ত্র উদ্ধার করেছে পুলিশ।মঙ্গলবার সন্ধ্যায় নোয়াখালী পৌরসভার মহব্বতপুর থেকে এ অস্ত্র উদ্ধার করা হয়।

এসময় ওই গ্রামের শামসুদ্দিনের বাড়ি থেকে দুইটি রামদা, পাঁচটি তলোয়ার, লোহার রড উদ্ধার করা হয়েছে।

সামসু মিয়া জানান, আমি আমার ঘরে দরজায় তালা দিয়ে চিকিৎসার জন্য ঢাকা যায়। গত সোমবার রাতে আমার ঘরে মালামাল লুট করে নিয়ে যাওয়ার সময় একলাকার লোকজন আমাকে মোবাইলের মাধ্যেমে জানালে আমি কমিশনার কে বিষয়টি অবগত করি। কমিশনার তাদেরকে বাঁধা দিতে গেলে তারা কমিশনারের উপর হামলা চালানোর চেষ্টা করে। পরের দিন বিকালে আমি ঢাকা থেকে নোয়াখালী এসে পুলিশ ও স্থানীয় লোকজনের সহযোগীতায় আমার ঘরের তালা খুলে দেখি আমার ঘরের মালামাল লুট করে নিয়ে যায়।

পরে সুধারাম থানার পুলিশ জিজ্ঞাসবাদের জন্য মৃত আবদুল খালেকের ছেলে মাহফুজ ও মৃত জসিম উদ্দিনের ছেলে সম্রাট আটক করে পুলিশ নিয়ে যায়। নাছিরের ছেলে নাহিয়ান পালিয়ে যায়।

নোয়াখালী পৌরসভার ৯নং ওয়ার্ডের কাউন্সিলর ফখরুদ্দিন মাহমুদ ফখরুল জানায়, নাহিয়ান, মাহফুজ, স¤্রাট। তারা পরিকল্পিত ভাবে কোন সন্ত্রাসী কাজ করার জন্য মহব্বতপুরের শামসুদ্দিনের বাড়ীর ঘরের তালা ভেঙ্গে অস্ত্র শস্ত্র নিয়ে জোরপূর্বক প্রবেশ করেছে। পরে আমি সুধারাম থানার খবর দিলে টিএসআই লিটন দত্ত এসে দেশীয অস্ত্র উদ্ধার করে থানায় নিয়ে যায়।

সুধারাম মডেল থানার ওসি আনোয়ার হোসেন জানান, আমি খবর পেয়ে পুলিশ পাঠিয়ে কিছু দেশী অস্ত্র উদ্ধার করেছি। এবং তাদের বিরুধে তদন্ত করে আইন গতভাবে ব্যবস্থা গ্রহন করা হবে।

Print Friendly, PDF & Email

আরও পড়ুন.......

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 151
    Shares