Home / সারাদেশ / নোয়াখালী সদর উপজেলা ও পৌর শ্রমিক লীগের দ্বি-বার্ষিক সম্মেলন

নোয়াখালী সদর উপজেলা ও পৌর শ্রমিক লীগের দ্বি-বার্ষিক সম্মেলন

ক্রাইম প্রতিদিন, সালাহ উদ্দিন সুমন,নোয়াখালী: জাতীয় শ্রমিকলীগের নোয়াখালী সদর উপজেলা ও পৌর শ্রমিক লীগের দ্বি-বার্ষিক সম্মেলন-২০১৮ অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকেলে নোয়াখালী জেলা আওয়ামীলীগ কার্যালয়ের সামনে এ সম্মেলন অনুষ্ঠিত হয় ।

জেলা শ্রমিক লীগের যুগ্ম আহ্বায়ক কামরুল হাসানের সঞ্চালনায়,জেলা শ্রমিক লীগের আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলামের সভাপত্বিতে সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন নোয়াখালী-০৪ আসনের এমপি একরামুল করিম চৌধুরী ।
সম্মেলনের উদ্বোধন করেন কেন্দ্রিয় শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক তোফায়েল আহমেদ ।
এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নোয়াখালী সদর উপজেলা চেয়ারম্যান শিহাব উদ্দিন শাহিন,শহর আওয়ামীলীগ সভাপতি আবদুল ওয়াদুদ পিন্টু,নোয়াখালী সদর উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক আতাউর রহমান নাছের,জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবদুল মমিন বিএসসি,সাংগঠনিক সম্পাদক শামছুদ্দিন সেলিম । এছাড়া সম্মেলনে বক্তব্য রাখেন জেলা,উপজেলা,শহর ও ইউনিয়ন শ্রমিক লীগের নেতৃবৃন্দ ।

প্রধান অতিথির বক্তব্যে একরামুল করিম চৌধুরী এমপি বলেন,আগামীতে আন্দোলন সংগ্রাম শ্রমিকলীগই নের্তৃত্ব দেবে,শ্রমিক লীগের সকল নেতাকর্মীদেরকে আমার প্রাণের চেয়ে বেশি ভালোবাসি ।

এ সময় তিনি বিএনপি নেতা মো. শাহজাহানকে উদ্দেশ্য করে বলেন,তিনি তো অনেক বছর ক্ষমতায় ছিলেন কিন্তু নোয়াখালীর জন্য কিছু করতে পারেননি , আমি ৯ বছরে যে উন্নয়ন করেছি জনগণের জন্য । আমার আমলে কোথাও চাঁদাবাজি হয়নি ।

ইতোমধ্যে নোয়াখালীতে চার লেনের কাজ শুরু হয়েছে । বিমান বন্দরের যায়গা বরাদ্দের জন্য ১২০০ কোটি টাকা বরাদ্দ করেছেন বর্তমান প্রধানমন্ত্রী ।

Print Friendly, PDF & Email

এই মুহূর্তে অন্যরা যা পড়ছে

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 70
    Shares
x

Check Also

ফারুক খানের জন্মদিন পালন করেছেন ঢাকাস্থ গোপালগঞ্জ জেলা ছাত্র-যুব ঐক্য পরিষদ

ক্রাইম প্রতিদিন : বাংলাদেশ আওয়ামী লীগের আন্তর্জাতিক ...