Home / লিড নিউজ / নড়াইলে বিএনপির সাংগঠনিকসহ গ্রেফতার ২৮

নড়াইলে বিএনপির সাংগঠনিকসহ গ্রেফতার ২৮

ক্রাইম প্রতিদিন, উজ্জ্বল রায়, নড়াইল : পুলিশের বিশেষ অভিযানে নড়াইলের লাহুড়িয়া ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক মফিজ মুন্সীসহ (৩৭) বিভিন্ন মামলায় ২৮ জনকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার (১৮ এপ্রিল) থেকে বিহস্পতিবার, ১৯ এপ্রিল, ৫ বৈশাখ সকাল পর্যন্ত গত ২৪ ঘণ্টায় জেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে এদের গ্রেফতার করা হয়।

এর মধ্যে নড়াইল সদর থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন জানান, নড়াইল সদর থানা ৯ জন, নড়াইলের লোহাগড়ায় থানায় ৭ জন, নড়াইলের কালিয়া ও নড়াইলের নড়াগাতি থানায় ৬ জন করে গ্রেফতার করা হয়েছে। বিএনপি নেতা মফিজ মুন্সী নড়াইলের সরুশুনা গ্রামের মাহবুবুর মুন্সীর ছেলে। নড়াইল জেলা থেকে ইয়াবা নির্মূল করতে ডিবি পুলিশ সর্বদা দৃঢ়প্রতিজ্ঞ। তারই ধারাবাহিকতায় প্রতিনিয়ত জেলার বিভিন্ন প্রান্ত থেকে ইয়াবাসেবী, ইয়াবা ব্যবসায়ীদের গ্রেফতার করা সম্ভব হচ্ছে।

এ ব্যাপারে নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম ক্রাইম প্রতিদিনকে জানান, ইয়াবা, জঙ্গি ও সন্ত্রাসের বিরুদ্ধে জিহাদ ঘোষণাই পুলিশের কাজ। কাজেই এ সকল অপকর্মের সাথে যারাই জড়িত থাকুক না কেন, কেউই ছাড় পাবে না। সুন্দর নড়াইল গড়তে পুলিশের এ অভিযান অব্যাহত থাকবে।

Print Friendly, PDF & Email

এই মুহূর্তে অন্যরা যা পড়ছে

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 19
    Shares
x

Check Also

ফারুক খানের জন্মদিন পালন করেছেন ঢাকাস্থ গোপালগঞ্জ জেলা ছাত্র-যুব ঐক্য পরিষদ

ক্রাইম প্রতিদিন : বাংলাদেশ আওয়ামী লীগের আন্তর্জাতিক ...