Home / সারাদেশ / নড়াইলে ১২৫ পিচ ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ী আটক

নড়াইলে ১২৫ পিচ ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ী আটক

ক্রাইম প্রতিদিন, উজ্জ্বল রায়, নড়াইল : নড়াইলে পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম এর নির্দেশে নড়াইলের মালিবাগ মোড় থেকে ২৫ পিচ ইয়াবা সহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে ডিবি পুলিশ। বৃহস্পতিবার সকাল ১০টার দিকে আটককৃত ব্যক্তির নাম আনন্দ বিশ্বাস (২৫), পিতা কৃষ্ণ চন্দ্র বিশ্বাস, সাং- কমলাপুর, নড়াইল সদর, নড়াইল। সূত্রে জানা যায়, এস.আই জামারত হোসেনের নেতৃত্বে, এস.আই নয়ন পাটোয়ারী, এ.এস.আই কামরুল, কন্সটবল আজাদ হুসাইনসহ সঙ্গীয় ফোর্স নিয়ে গোপন সংবাদের ভিত্তিতে মালিবাগ মোড়ের সাইকেল গ্যারেজে তল্লশী করে ২৫ পিচ ইয়াবা সহ আনন্দকে আটক করা হয়। অপরদিকে চাঁচড়া নামক স্থান থেকে দুই মাদক ব্যবসায়ীকে ১০০ পিচ ইয়াবা সহ আটক করেছে ডিবি পুলিশ।

আজ (বৃহস্পতিবার) দুপুর ২টার দিকে চাঁচড়া নামক স্থান থেকে তাদের আটক করা হয়। ডিবি পুলিশ সূত্রে জানা যায়, ওসি আমিনুজ্জামানের নেতৃত্বে এস.আই জামারত হোসেন এস.আই নয়ন পাটোয়ারী, জামারত হোসেন, এ.এস.আই মুস্তফা, রাজ্জাকসহ সঙ্গীয় ফোর্স নিয়ে গোপন সংবাদের ভিত্তিতে চাঁচড়া গ্রামে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। আটককৃত ব্যক্তিদের নাম মাইন বিশ্বাস (৩৫), পিতা মৃত ইকবাল বিশ্বাস ও আজিজুর রহমান (৩০), পিতা নিম্বার মোল্যা, উভয় সাং- চাঁচড়া, নড়াইল সদর, নড়াইল।

এ বিষয়ে ডিবি পুলিশের পরিদর্শক আমিনুজ্জামানের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি ক্রাইম প্রতিদিনকে জানান, পুলিশ সুপারের নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে তাদের নিজ ব্যবসা এলাকা থেকে হাতে নাতে আটক করা হয়। এসময় তাদের তল্লাশী করে ১০০ পিচ ইয়াবা উদ্ধার করা হয়।

এ বিষয়ে নড়াইল পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম ক্রাইম প্রতিদিনকে জানান, আমার কর্ম এলাকায় কোন মাদক ব্যবসায়ী ও মাদক সেবীর আড্ডা হতে আমি দেব না। পুলিশ কখনও মাদকের সাথে আপোষ করবে না। যেখানেই অন্যায়, যেখানেই মাদক সেখানেই থাকবে আমাদের পুলিশ। নিরলস চেষ্টার মাধ্যমে আমরা মাদক নির্মূল করেই ছাড়ব।

Print Friendly, PDF & Email

এই মুহূর্তে অন্যরা যা পড়ছে