Home / বাংলাদেশ / রাজনীতি / নয়াপল্টনে বিএনপির সমাবেশে জনতার ঢল!

নয়াপল্টনে বিএনপির সমাবেশে জনতার ঢল!

ক্রাইম প্রতিদিন : বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি ও তার সুচিকিৎসার দাবিতে আয়োজিত বিক্ষোভ সমাবেশে যোগ দিতে নয়াপল্টনে জমায়েত হচ্ছেন দলটির নেতাকর্মীসহ সর্বস্থরের জনগণ। কাকরাইল মোড় থেকে ফকিরাপুল মোড় পর্যন্ত বিএনপির নেতাকর্মীদের ভীড়ে লোকে লোকারণ্য হয়ে গেছে। জুম্মার নামাযের আগেই পল্টন ও আশেপাশের এলাকায় জড়ো হতে থাকে নেতাকর্মীরা। নামাজের পর পরই ছোট ছোট মিছিল নিয়ে এসে নেতাকর্মী মঞ্চের সামনে আসন গ্রহণ করতে থাকেন। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে জনাকীর্ণ হয়ে পড়ে বিএনপি কার্যালয় এলাকা।

শুক্রবার দুপুর থেকে নেতা-কর্মীরা নয়াপল্টনে আসতে শুরু করলেও ৩ টার দিকে আনুষ্ঠানিক ভাবে ভিক্ষোভ সমাবেশ শুরু করে দলটি।

ছিল বিক্ষোভ সমাবেশ, কিন্তু আগের দিন পুলিশের কাছে থেকে মৌখিক অনুমতি পাওয়া বিএনপির বিক্ষোভ সমাবেশটি রূপ নিচ্ছে মহাসমাবেশে। দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে অঘোষিত এই মহাসমাবেশে স্রোতের মতো আসছেন নেতাকর্মীরা।

ইতোমধ্যে নয়াপল্টনে নেতাকর্মীদের উপচে পড়া ভির। বিভিন্ন অঞ্চল থেকে নেতাকর্মীরা বিশাল বিশাল মিছিল সহকারে যোগ দিচ্ছেন। ফলে বিক্ষোভ সমাবেশ রূপ নিয়েছে মহাসমাবেশে। দলের প্রধানের মুক্তির দাবিতে স্লোগানে স্লোগানে মুখরিত কার্যালয়ের সম্মুখের সড়ক।

৫ মাসের অধিক দিন যাবত কারাবন্দি বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে দায়েরকৃত সকল মিথ্যা মামলা প্রত্যাহার, নিঃশর্ত মুক্তি ও তাঁর বিরুদ্ধে সরকারের অমানবিক আচরণ করার প্রতিবাদে এই বিক্ষোভ সমাবেশ করবে দলটি।
এদিকে কেন্দ্রীয় কার্যালয়ের সামনে বিপুল সংখ্যক পুলিশসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা মোতায়েন রয়েছেন। কার্যালয়ের আশপাশে সাঁজোয়া যান ও জলকামান নিয়ে পুলিশের অবস্থান।

এই মুহূর্তে অন্যরা যা পড়ছে

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 22
    Shares
x

Check Also

প্রতীকী অনশনের অনুমতি পেল বিএনপি

ক্রাইম প্রতিদিন ...