Home / ক্রাইম প্রতিদিন / পরকীয়া ঠেকাতে না পেরে স্ত্রীকে হত্যা, স্বামী আটক

পরকীয়া ঠেকাতে না পেরে স্ত্রীকে হত্যা, স্বামী আটক

ক্রাইম প্রতিদিন, নাটোর : নাটোরের গুরুদাসপুরে পরকীয়ার ঘটনা জানতে পেরে স্ত্রী তৈফুলকে (৩৮) শ্বাসরোধ করে হত্যার দায়ে স্বামী শাহিনকে আটক করা হয়েছে। বৃহস্পতিবার গভীর রাতে উপজেলার মশিন্দা ইউনিয়নের পশ্চিম চরপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, ১৯৯৬ সালে উপজেলার মশিন্দা শিকার পাড়া গ্রামের মৃত চান্দু ফকিরের মেয়ে তৈফুলকে বিয়ে করেন শাহিন। তিন সন্তানের জননী তৈফুল দীর্ঘদিন ধরে পার্শ্ববর্তী তাড়াশ উপজেলার শ্রীকৃষ্টপুর গ্রামের আ. রহিমের সঙ্গে পরকীয়ায় জড়িয়ে যায়। বিষয়টি শাহিন জানতে পেরে বারবার নিষেধ করার পরও তৈফুল তার অবৈধ সম্পর্ক চালিয়ে যাচ্ছিলেন।

ঘটনার দিন রাতে শাহিন খাবারের সঙ্গে তার স্ত্রী তৈফুলকে ঘুমের ট্যাবলেট খাওয়ায়। গভীর রাতে ঘুমন্ত স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যার পর শাহিন ঘরের বেড়া কেটে বেরিয়ে আসেন। পরে প্রতিবেশীদের ডেকে তার স্ত্রীকে রহিম হত্যা করে চলে গেছে মর্মে জানায়।

ঘটনাটি প্রতিবেশীদের সন্দেহ হলে তাকে আটক করে পুলিশে খবর দেয়। শুক্রবার ভোরে পুলিশ গিয়ে শাহিনকে আটক করে। একই সঙ্গে তৈফুলের লাশ উদ্ধার করা হয়েছে।

গুরুদাসপুর থানার ওসি দিলিপ কুমার দাস জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে শাহিন হত্যার দায় স্বীকার করেছেন। নিহতের ভাই জালাল বাদী হয়ে একটি হত্যা মামলা করেছে।

Print Friendly, PDF & Email

এই মুহূর্তে অন্যরা যা পড়ছে

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 16
    Shares
x

Check Also

নোয়াখালীতে এক যুবকের লাশ উদ্ধার

ক্রাইম প্রতিদিন, সালাহ উদ্দিন সুমন, নোয়াখালী : ...