Home / সারাদেশ / পরীক্ষায় ফেল করায় যুবকের আত্মহত্যা!

পরীক্ষায় ফেল করায় যুবকের আত্মহত্যা!

ক্রাইম প্রতিদিন, মজিবর রহমান শেখ ঠাকুরগাঁও : দিনাজপুর বোর্ডের অধীনে এইচএসসি পরীক্ষায় ৪টি বিষয়ে অকৃতকার্য হওয়ার কারণে ঠাকুরগাঁও জেলা বালিয়াডাঙ্গী উপজেলার এক শিক্ষার্থী গ্যাস ট্যাবলেট খেয়ে আত্মহত্যা করেছে।

১৯ জুলাই বৃহস্পতিবার দুপুর ২টার সময় বালিয়াডাঙ্গী উপজেলার দুওসুও ইউনিয়নের সনগাঁও গ্রামে এ ঘটনা ঘটে।বলে জানান বালিয়াডাঙ্গী থানার ওসি এবিএম সাজেদুল ইসলাম।

মৃত পরীক্ষার্থী লুৎফর রহমান (১৮) সনগাঁও গ্রামের মোহাম্মদ আলীর ছেলে। সে বালিয়াডাঙ্গী উপজেলার সমির উদ্দিন স্মৃতি মহাবিদ্যালয় থেকে বিজ্ঞান বিভাগে এইচএসসি পরীক্ষা দিয়েছিল। তার রোল নং-১৫২৪০৪।

সনগাঁও গ্রামের আতিউর রহমান তার পরিবারের লোকজনের বরাত দিয়ে জানায়, এইচএসসি পরীক্ষার ফলাফল দেখার জন্য লুৎফর রহমান বালিয়াডাঙ্গী বাজারে আসে। সেখানে পদার্থ বিজ্ঞান, রসায়ন, ইংরেজি, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি ৪টি বিষয়ের ফল অকৃতকার্য দেখে ওই বাজারেই ঔষধের দোকান থেকে গ্যাস ট্যাবলেট কিনে খায়।

বালিয়াডাঙ্গী হাসপাতালের কর্তব্যরত ডাক্তার মনিরুজ্জামান লিমন জানায়, বিকাল ৩টার সময় বালিয়াডাঙ্গী বাজারের স্থানীয় লোকজন তাকে হাসপাতালে নিয়ে আসলে অবস্থা আশংকাজনক দেখে আমি তাকে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে রেফার্ড করি।

ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতাল নিয়ে যাওয়ার পথে লুৎফর রহমান মারা যায়।

এই মুহূর্তে অন্যরা যা পড়ছে

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 31
    Shares
x

Check Also

প্রেমিকার আত্মহত্যার খবর শুনে প্রেমিকেরও আত্মহত্যা

ক্রাইম প্রতিদিন, মোঃ তাছবিরুল ইসলাম তন্ময় : প্রেম ...