Home / সারাদেশ / পীরগঞ্জে বঙ্গবন্ধুর ৯৮তম জন্মদিন ও শিশু দিবস পালিত

পীরগঞ্জে বঙ্গবন্ধুর ৯৮তম জন্মদিন ও শিশু দিবস পালিত

ক্রাইম প্রতিদিন, আব্দুল আলিম, পীরগঞ্জ : ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৮তম জন্ম বার্ষিকী ও জাতীয় শিশু দিবস-২০১৮ নানা কর্মসূচীর মধ্য দিয়ে পালিত হয়েছে।

উপজেলা প্রশাসনের আয়োজনে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও সংগঠনের উদ্যোগে শনিবার সকাল ১০টায় উপজেলা চত্ত্বর থেকে একটি র‌্যালী বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পাঞ্জলি অর্পন করে পীরগঞ্জ পাইলট উচ্চ বিদ্যালয় হলরুমে আলোচনা সভায় মিলিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার এ ডব্লিউ এম রায়হান শাহ এর সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন জেলা আ’লীগের সিনিয়র সহ-সভাপতি ও সাবেক এমপি ইমদাদুল হক, উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি ইকরামুল হক, সাধারণ সম্পাদক আখতারুল ইসলাম, যুগ্ম সম্পাদক ও পৌর মেয়র কশিরুল আলম, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার ইব্রাহীম খাঁন, পীরগঞ্জ থানার ওসি আমিরুজ্জামান, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার নজরুল ইসলাম, কৃষি অফিসার আবুল কালাম আজাদ প্রমূখ। আলোচনা সভায় বক্তারা দেশ গঠনে বঙ্গবন্ধুর ভূমিকা ও শিশুদের মেধা বিকাশের উন্নয়ন সম্পর্কে বিভিন্ন দিক নির্দেশনা মূলক বক্তব্য রাখেন।

আলোচনা সভা শেষে ৭ই মার্চের ভাষণ প্রতিযোগীতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণের পর জমকালো সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্যদিয়ে কর্মসূচীর সমাপ্তি ঘটে।

Print Friendly, PDF & Email

এই মুহূর্তে অন্যরা যা পড়ছে

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 2
    Shares
x

Check Also

শোকের মাসে ঘুরে আসুন বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘর

ক্রাইম প্রতিদিন : বাঙালী জাতির অবিস্মরণীয় অধ্যায়ের নাম বঙ্গবন্ধু ...